ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

নয়া প্রেমে সালমান খান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩২, ২৫ মে ২০১৮

ক্যাটরিনা, ইউলিয়া এখন অতীত। নতুন নায়িকার প্রেমে পাগল বলিউডের ‘ভাইজান’। এই নায়িকা এবং সালমান খানকে নিয়ে বিতর্ক আগেও হয়েছিল। তবে সম্প্রতি সেই হিরোইনের হট ছবি টুইট করে যেন আগুনে ঘি ঢাললেন ভাইজান।
লাল শিফনের শাড়ি পরে দাঁড়িয়ে জ্যাকলিন। সাল্লু মিঞার আপলোড করা এই ছবি এখন টক অফ দ্য টাউন। সোনম কাপুরের বিয়েতে জ্যাকলিন এবং সালমান একসঙ্গে এন্ট্রি নিয়ে তাক লাগিয়ে দিয়েছিলেন গোটা ইন্ডাস্ট্রিকে। এখন বলিউডের নতুন লাভবার্ডস হল সালমান-জ্যাকি। অন্তত গুঞ্জন তো এমনটাই বলছে।
‘রেস থ্রি’র শ্যুটিং ফ্লোরে জ্যাকলিনের একটি ছবি শেয়ার করেন সালমান। যেখানে লাল শাড়িতে তার রূপ নিঃসন্দেহে সুন্দর। প্রকাশের সঙ্গে সঙ্গে ভাইরাল হয় ছবিটি। তবে ভাইরাল হওয়ার আরেকটি কারণ হল সালমান নিজেই ছবিটি টুইট করে ক্যাপশন দিয়েছেন, ‘কী মিষ্টি লাগছে জ্যাকলিনকে!’
কয়েকদিন আগে ইউলিয়ার ভান্তুরের একটি ইনস্টাগ্রাম পোস্ট নিয়ে নিন্দুকদের মধ্যে জল্পনা বেশ ঘোলাটে হয়েছিল। সঠিক প্রেমের পুরুষকে বেছে নিতে ব্যর্থ হয়েছেন তিনি। এমনই একটি পোস্ট করেছিলেন এই রাশিয়ান সুন্দরী।

সূত্রের খবর, সোনমের বিয়েতে জ্যাকলিনের সঙ্গে সালমানের ঘনিষ্ঠতা ইউলিয়ার পছন্দ হয়নি। তার জন্যই তিনি এমন প্রেমের ব্যর্থতা সংক্রান্ত স্টেটাস দিয়ে বসেন। সালমানের সঙ্গে ইউলিয়ের প্রেম একটা সময় চর্চার বিষয় ছিল। তবে হঠাৎ জ্যাকির সঙ্গে ‘ভাইজান’র ঘনিষ্ঠতা অন্যদিকে ইশারা করছে।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি