ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

পরিচালক ক্লিভেজ, ঊরু দেখতে চেয়েছিলেন: সুরভীন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২২, ২৪ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ১৮:৫৬, ২৪ সেপ্টেম্বর ২০১৯

কাস্টিং কাউচ নিয়ে বলিউডের অন্দরে নানা ক্ষোভ রয়েছে। অনেকেই তাদের শিকার। কাজ পেতে অনেক নায়িকা তাদের পাতা ফাঁদে পা দিয়েছে। এমন অভিজ্ঞতার কথা অনেকে পরবর্তীতে স্বীকার করেছেন। পাশ্চাত্যের অনুকরণে তনুশ্রী দত্তের মি টু আন্দোলন তো একসময় ভিত নাড়িয়ে দিয়েছিল টিনসেল নগরীর।

এবার কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন নায়িকা সুরভীন চাওলা। তার ভয়ঙ্কর অভিজ্ঞতা, পরিচালক নাকি তার বক্ষ ভাঁজ, ঊরু দেখাতে বলেছিলেন সরাসরি! এবং একবার নয়, তার সঙ্গে এই ধরনের নিন্দনীয় ঘটনা নাকি ঘটেছে মোট পাঁচবার। সুরভীনের এই কথা নতুন করে যেন ইন্ধন জোগাল এই বিতর্কে। 

২০১৪-র হেট স্টোরি ২-এর নায়িকা সুরভীন আরও জানান, অডিশন দিতে গিয়ে একজন পরিচালক প্রথমেই তার ক্লিভেজ দেখতে চান। এরপর আরেকদিন তিনি অন্য পরিচালকের কাছে যান। তিনি নাকি আরও একধাপ এগিয়ে বলেন, ঊরু দেখাতে। এখানেই শেষ নয়, অডিশন দেওয়ার সময় তাকে নাকি বাতিল করা হয়েছিল 'মোটা' বলে। কিন্তু সুরভীনের দাবি, তিনি নাকি তখন মাত্র ৫৬ কেজি! 

প্রসঙ্গত, আগলি আর পার্চড-এ অভিনয় করে বিতর্কে জড়িয়ে পড়েছিলেন সুরভীন।

বড় পর্দায় আসার আগে সুরভীন জনপ্রিয় হয়েছিলেন ছোটপর্দার মেগা 'কঁহি তো হোগা (২০০৩-২০০৭)-য় অভিনয় করে। 'কসৌটি জিন্দেগি কি' ধারাবাহিক তাকে ঘরে ঘরে পৌঁছে দিয়েছিল। যদিও অনেকে সেই সময় সুরভীনকে বলেছিলেন, ছোটপর্দায় তিনি ওভার এক্সপোসড হয়ে যাচ্ছেন। 

কিন্তু সুরভীনের মতে, ভালো অভিনয় জানলে ছোটপর্দার অভিনেতারাও বড়পর্দায় সুযোগ পান। সম্প্রতি, তাঁকে দেখা যাচ্ছে অনুরাগ কাশ্যপ, নীরজ জ্ঞানের ওয়েব সিরিজ 'সেক্রেড গেম ২'-এ।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি