ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

পারিশ্রমিকে শাকিবের পরেই আরেফিন শুভ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৯, ২৪ অক্টোবর ২০১৭

ঢাকাই সিনেমায় হিরো’র বড়ই অভাব। হাতেগোনা কয়েকজন হিরো নিয়ে চলছে ঢালিউড। তবে আশার কথা হচ্ছে তরুণদের মধ্যে অনেকেই প্রবেশ করেছেন রঙিন বড় পর্দায়। এ ক্ষেত্রে বলা যায় আরেফিন শুভর নাম। একসময় বিজ্ঞাপন ও টেলিভিশনের পর্দায় সীমাবদ্ধ ছিলেন শুভ।

বর্তমানে তিনি ঢালিউডের জনপ্রিয় নায়ক। বিশেষ করে নতুন সিনেমা ‘ঢাকা অ্যাটাক’ মুক্তির পর শুভর কদর আরও বৃদ্ধি পেয়েছে। পরিচালকরাও তাকে পাওয়ার জন্য অপেক্ষা করছেন। কিন্তু শুভর এখন দাম বেড়েছে।

পরিচালক-প্রযোজকদের আস্থা অর্জনের পর এবার তার পারিশ্রমিকও বৃদ্ধি পেয়েছে। ঢালিউড সূত্রে জানা গেছে, অর্থমূল্যে শাকিবের পরেই এখন শুভ! কিন্তু কত পারিশ্রমিক নিচ্ছেন এই তারকা?

বিষয়টি এড়িয়ে গিয়ে শুভ বলেন, আমি ভালো কাজ করতে চাই। অল্প কাজ করতে চাই। আমার মতো করে। অনেকদিন ধরেই দেশের চলচ্চিত্রে কাজ করছি। আমি মনে করি পরিচালকরা এবার আমার ভালোবাসা কিংবা পরিশ্রমের সঠিক মূল্যায়ন করবেন।

তবে কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন তা বলতে চাননি এ অভিনেতা।

এদিকে জানা গেছে, আগে আরিফিন শুভ ১০ লাখের মধ্যেই কাজ করতেন। কাজের মান ও পরিবেশ বিবেচনায় ৭-৮ লাখের মধ্যেও রাজি হতেন। বর্তমানে তার প্রায় দিগুণ দামে অনেকে প্রস্তাব দিচ্ছেন তাকে।

বর্তমানে ঢাকাই ছবির সুপাস্টার শাকিব খান নিচ্ছেন সর্বোচ্চ পারিশ্রমিক। একসময়ে তিনি ৪০ লাখ টাকাও নিতেন। ২০১২ সালের দিকে তা ছিল ২০ লাখের মধ্যে। তবে বর্তমানে তিনি ৩০-৩৫ লাখের মতো পারিশ্রমিক নিয়ে থাকেন বলে একাধিক নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে।

সার্বিক বিবেচনায় বলা যায় শাকিবের পরই এখন ঢালিউডে আরিফিন শুভর স্থান।

তবে দামের কথা মাথায় না রেখে কাজ করতে চান শুভ। তাই নিজেকে আরও ভালো করে প্রস্তুত করছেন তিনি।

 

এসএ / এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি