ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

পোড়ামন টু’তে নজর কেড়েছেন পূজা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪৭, ১৭ মে ২০১৮

পূজা চেরি। মডেল ও অভিনেত্রী। ঢালিউডের নতুনদের মধ্যে সম্ভাবনাময়ী চিত্রনায়িকা। তার মুক্তিপ্রাপ্ত প্রথম চলচ্চিত্র ‘নূর জাহান’সিনেমায় কলকাতার অভিনেতা আদৃতের বিপরীতে অভিনয় করে চমক সৃষ্টি করেছেন এই ছোট্ট মেয়েটি। যদিও এ সিনেমা মুক্তির আগে ‘পোড়ামন টু’ নিয়ে আলোচনায় আসেন পূজা। তার সঙ্গে জুটি বেঁধে বড় পর্দায় নিজেকে প্রমাণ করছেন ছোট পর্দার জনপ্রিয় তারকা সিয়াম। এরই মধ্যে সিনেমাটির পোস্টার ও টিজার প্রকাশ পেয়েছে। যা দেখে অস্থির হয়ে অপেক্ষায় আছেন বাংলা সিনেমার সব শ্রেণীর দর্শক।

অপরদিকে ৭১তম কান চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার নতুন এই সিনেমাটি।

সিনেমার নায়িকা পূজা এ প্রসঙ্গে জানান, আমার সঙ্গে আজিজ ভাইয়ের কথা হয়েছে। আমি সেখানের দর্শক প্রতিক্রিয়ার ভিডিও দেখেছি। সিনেমাটি দেখে অনেকেই কেঁদেছেন। এটাই আমার জন্য বিশাল পাওয়া। আমার বিশ্বাস, বাংলাদেশে যখন সিনেমাটি মুক্তি পাবে তখনও দর্শকদের ভালো লাগবে।

এ সিনেমার শুটিংয়ের সময় ৩০ দিনের বেশি মেহেরপুরে থাকতে হয়েছে পূজাকে। সঙ্গে ছিলেন সিনেমার নায়ক সিয়াম আহমেদ। সিনেমাতে সিয়াম সুজন ও পূজা চেরিকে পরী চরিত্রে দেখানো হয়েছে।

সিয়ামের সঙ্গে কাজ প্রসঙ্গে পূজা বলেন, পুরো সিনেমার কাজ মেহেরপুরে হয়েছে। সিয়াম খুব ভালো মনের মানুষ এবং অসাধারণ একজন অভিনেতা। আমরা দু’জন দু’জনকে বুঝি। মানে কোনখানে কি ধরনের অভিনয় বা এক্সপ্রেশন দিতে হবে সেটা আর কি। বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে বড় ও জমকালো কান উৎসবের আসরে আগত অনেক দর্শক-সমালোচক ‘পোড়ামন টু’-এর প্রশংসা করেছেন।

তবে আলাদাভাবে সমালোচকদের নজর কেড়েছেন পূজা। জানা যায়, এ সিনেমাটি বিশ্বব্যাপী মুক্তি দিতে চায় প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। এটি নিয়ে পূজার প্রত্যাশাও অনেক।

তিনি বলেন, ‘নূরজাহান’ সিনেমাটি আমার আগে করার কথা ছিল না। ‘পোড়ামন টু’ সিনেমাটি করার কথা ছিল। এজন্য সবাই জানতো ‘পোড়ামন টু’ সিনেমার কাজ আগে শুরু হবে। তাই আমার কাছে মনে হয় ‘নূরজাহান’-এর সাড়া সে হিসেবে ভালো পেয়েছি। ‘পোড়ামন টু’ সিনেমারও সাড়াও ভালো পাবো সেই প্রত্যাশা রাখি।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি