ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

প্রকাশ্যে আলিয়ার ‘রাজি’ লুক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:১৪, ১৩ নভেম্বর ২০১৭

আলিয়া ভাট। বর্তমান সময়ে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। অল্পদিনেই তিনি তার অভিনয় দক্ষতায় দর্শক প্রিয়তা পেয়েছেন। অভিনয় করেছেন ভিন্ন ভিন্ন চরিত্রে। তবে এই প্রথম কোনো কাশ্মীরি তরুণীর চরিত্রে দেখা যাবে আলিয়া ভাটকে। যিনি কিনা ভারতীয় সেনার হয়ে খবর সংগ্রহ করতে এক পাকিস্তানি আর্মি অফিসারকে বিয়ে করবেন। ১৯৭১-এর ভারত-পাক যুদ্ধের সময় পাক সেনা বাহিনীর সমস্ত গোপন তথ্য কাশ্মীরি তরুণী আলিয়ার মাধ্যমে পৌঁছে যাবে ভারতীয় সেনার হাতে।

হরিন্দর সিক্কার লেখা গল্প ‘কলিং সেহমত’- অবলম্বনে তৈরি হচ্ছে মেঘনা গুলজারের ফিল্ম ‘রাজি’। আর এই সিনেমায় নিজের চরিত্র নিয়ে ভীষণ উৎসাহী আলিয়া নিজেও। ‘রাজি’তে কাশ্মীরি তরুণীর ভূমিকায় আলিয়াকে কেমন দেখতে লাগবে, তা নিয়ে উৎসাহ রয়েছে আলিয়ার ফ্যানদের মধ্যেও। নিজের সেই নতুন অবতার এবার প্রকাশ্যে এনেছেন আলিয়া নিজেই। ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করেছেন তাঁর সেই ‘রাজি’ লুক। ক্যাপশানে লিখেছেন, ‘সিক্স মানথ টু রাজি’।

আলিয়ার পাশাপাশি তাঁর এই ‘রাজি’ ফার্স্ট লুক শেয়ার করেছেন সিনেমার সহ প্রযোজক করণ জোহর ও অভিনেতা ভিকি কুশলও। আলিয়া অবশ্য ‘রাজি’ শ্যুটিং এর আরও বেশকিছু ছবি আগেই শেয়ার করেছিলেন।

সূত্র : জি নিউজ

এসএ/ডব্লিউএন

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি