ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

প্রাক্তন স্ত্রীকে ছুরিকাঘাতের অভিযোগে স্বামী আটক

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১৭:২৫, ২০ সেপ্টেম্বর ২০২১

 

চুয়াডাঙ্গায় ফাহমিদা ফাইম শিলা (৩৪) নামে এক নারীকে ছুরিকাঘাতের অভিযোগ উঠেছে তার প্রাক্তন স্বামীর বিরুদ্ধে। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে চুয়াডাঙ্গা পৌর এলাকার শেখপাড়ায় এ ঘটনা ঘটে। আহত ফাহমিদা ফাইম শিলা শেখপাড়ার আবু কাউসার মধুর মেয়ে। পরে অভিযুক্ত জসিম উদ্দিনকে (৪০) আটক করেছে পুলিশ। আহত ফাহমিদাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফাহমিদার বাবা আবু কাউসার মধু জানান, চুয়াডাঙ্গা সদর উপজেলার আলুকদিয়া গ্রামের মৃত আব্দুল বাবির ছেলে জসিম উদ্দিনের সাথে পারিবারিকভাবে বিয়ে হয় আমার মেয়ের। তাদের দুই ছেলে ও এক মেয়েও আছে। তাদের মধ্যে বনিবনা না হওয়ায় গত ১ বছর আগে তাদের ডিভোর্স হয়ে যায়। তারপরও জসিম আমার মেয়েকে বিরক্ত করে আসছিল। আজ দুপুরে হঠাৎ আমার বাড়ি এসে মেয়ে ঘরে ঢুকে তাকে চাকু দিয়ে আঘাত করে জসিম। আমার মেয়ের চিৎকারে ছুটে আসেন প্রতিবেশিরা। পরে তাকে রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

এদিকে ঘটনার পর রক্তমাখা অবস্থায় প্রাক্তন স্বামী জসিম উদ্দিন চুয়াডাঙ্গা সদর থানায় হাজির হয়ে পুলিশকে বিস্তারিত জানান। পরে হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা শেষে থানা হেফাজতে নিয়েছে পুলিশ।

জসিম উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, দীর্ঘদিন ধরে চুয়াডাঙ্গা বড় বাজারের মুদি ব্যবসায়ী মালেকের সঙ্গে আমার স্ত্রীর পরকীয়া সম্পর্ক চলছিল। দু'জনকে একাধিকবার সতর্ক করলেও তারা অবাধে মেলামেশা করে আসছিল। এরই জের ধরে সোমবার সকালে আমার স্ত্রীর পেটের মধ্যে ছুরি ঢোকাতে গেলে তা লক্ষ্যভ্রষ্ট হয়। পরে এলোপাতাড়ি ছুরিকাঘাত করি। আমি নিজেই সদর থানায় গিয়ে ঘটনা খুলে বলি।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সাজিদ হাসান বলেন, ওই গৃহবধূর ডান হাতে ১৫টি সেলাই দেওয়া হয়েছে। তার বাম হাতের শিরা কেটে হাড় বের হওয়ায় অস্ত্রোপচার করতে হবে। তার অবস্থা শঙ্কামুক্ত। প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তি করে পর্যবেক্ষণে রাখা হয়েছে। জমিস উদ্দিনের হাতের পাতা কেটে গেছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ খান জানান, স্ত্রীকে ছুরিকাঘাতের পর রক্তমাখা অবস্থায় নিজেই থানায় চলে এসে আমাদের জানায় জসিম উদ্দিন। সে নিজেও ছুরিকাঘাতে আহত হয়েছেন। পরে পুলিশ তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল থেকে প্রথামিক চিকিৎসা দিয়ে থানায় নিয়ে এসেছে। ঘটনার বিস্তারিত জানতে আমরা তাকে জিজ্ঞাসাবাদ করছি। 
কেআই//

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি