ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

প্রিন্স সালমানের মৃত্যু হয়নি, ফটো প্রকাশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২৪, ২৪ মে ২০১৮

যুবরাজ মুহাম্মদ সালমানের মৃত্যুর গুজব উড়িয়ে দিয়েছে সৌদি রাজ পরিবার। মন্ত্রীসভার একটি বৈঠকে তার উপস্থিতির ছবি ছড়িয়ে দিয়ে রাজ পরিবার জানায়, গত বুধবার মন্ত্রীসভার একটি বৈঠকে উপস্থিত ছিলেন সালমান। ইরান ও রাশিয়ার গণমাধ্যমে প্রিন্স সালমানের মৃত্যুর গুজব ছড়ানোর মধ্যেই রাজ পরিবার এ ছবি প্রকাশ করেন।

চলতি বছরের ২১ এপ্রিল থেকে প্রিন্স সালমান গা ঢাকা দিয়ে রয়েছে। লোকচক্ষুর আড়ালে গিয়ে প্রিন্স সালমান এতদিন কোথায় ছিলেন, সে বিষয়েও বিস্তারিত কিছু জানায়নি রাজ পরিবার।

ইরানি গণমাধ্যমের দাবি করে, সৌদি আরবে প্রিন্স সালমানের বিরুদ্ধে একটি অভ্যুত্থান চেষ্টা সংগঠিত হয়েছে। সে বিষয়ে একটি ভিডিও প্রকাশ করে ইরানি গণমাধ্যম জানায়, রাজ প্রাসাদের বাইরে ওই দিন ব্যাপক গোলাগুলির ঘটনা ঘটেছে। গোলাগুলির সময় প্রিন্স সালমানের গায়ে গুলি লাগে জানিয়ে ইরানি গণমাধ্যমে তার মৃত্যুর গুজব ছড়ানো শুরু হয়।

তবে শেষ পর্যন্ত প্রিন্স সালমানের প্রেস মুখপাত্র এক টুইট বার্তায় দেশটির অর্থনৈতিক ও উন্নয়ন বিষয়ক কাউন্সিলের বৈঠকে উপস্থিত বাদশা সালমানের একটি ছবি পোস্ট করে ইরানি গণমাধ্যমের গুজব উড়িয়ে দেন। জানা গেছে, গত বছরের অক্টোবর থেকেই দেশটিতে গুরুত্বপূর্ণ ব্যক্তিদের গ্রেফতার অভিযানে নামে সৌদি প্রশাসন। বেশ কয়েকজন রাজ পরিবারের সদস্যসহ সেনাবাহিনীর ঊর্ধতন কর্মকর্তা ও সরকারি কর্মকর্তাসহ ৩৮১ জনের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়। তাদের বিরুদ্ধে ৫৬ টি মামলা চলমান রয়েছে।

সূত্র: জিও নিউজ
এমজে/

আরও পড়ুন-

সৌদির প্রিন্স সালমান কি আর নেই?


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি