ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

প্রেম নিয়ে মুখ খুললেন প্রভাস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫০, ১৭ ডিসেম্বর ২০১৮

সোফায় বসিয়ে কফি খাওয়াতে খাওয়াতে অনেক সেলেবের মুখ থেকেই নানা কথা বের করে নিয়েছেন তিনি। সে সাইফ আলি খান হোক কিংবা নবাগতা সারা। কিন্তু দক্ষিণী সুপারস্টার প্রভাস কি শেষ পর্যন্ত `ঘোল` খাইয়ে দিলেন করণ জহরকে?

বুঝতেই পারছেন `কফি উইথ করণ`-এর কথাই বলা হচ্ছে। যেখানে এবার করণ জহরের মুখোমুখি হন পরিচালক এস এস রাজামৌলি, রানা দাগগুবতি এবং প্রভাস। অর্থাৎ কফির কাউচে এবার `বাহুবলি`-র অভিনেতাদের তুলে আনা হয়।

আর সেখানে বসেই করণ জহরের একের পর এক প্রশ্নের মুখোমুখি হতে হয় রাজামৌলিদের। যার মধ্যে অন্যতম, প্রভাস কি `সিঙ্গল`? যার উত্তরে দক্ষিণী নায়ক বলেন, কারও সঙ্গে এই মুহূর্তে `ডেট` করছেন না তিনি। পাশাপাশি দক্ষিণী নায়ককে আরও প্রশ্ন করা হয়, অনুষ্কা শেঠির সঙ্গে প্রভাস সম্পর্কে জড়িয়েছেন বলে যে খবর প্রায়শই শোনা যা, তা কতটা সত্যি?

সঞ্চালকের এই প্রশ্নের উত্তরে হাসতে হাসতেই প্রভাস জানান, অনুষ্কার সঙ্গে তার `ডেটিং`-এর গুঞ্জন করণ জহরই ছড়িয়ে দিয়েছেন। যা একেবারেই সত্যি নয়। `বাহুবলি`র উত্তর শুনে করণ পাল্টা প্রশ্ন করেন, কফির কাউচে বসে কি প্রভাস মিথ্যে বলছেন? যা শুনে দক্ষিণী নায়ক স্পষ্ট জবাব দেন `হ্যা`, তিনি মিথ্যে বলছেন। অর্থাৎ অনুষ্কা শেঠির সঙ্গে প্রভাস সম্পর্কে জড়িয়েছেন কি না, তার স্পষ্ট কোনও জবাব কিন্তু ক্যামেরার সামনে তিনি দেননি।

প্রসঙ্গত এর আগে শ্রদ্ধা কাপুর কি ফারহান আখতারের সঙ্গে এক সময় সম্পর্কে জড়িয়েছিলেন? যার ফলে দুঃখ পেয়েছিলেন তার বাবা শক্তি কাপুর? এমন প্রশ্ন করা হয় বলিউড নায়িকাকে। কিন্তু, করণের ব্যক্তি গত প্রশ্নের বহরে সেখান থেকে উঠে চলে যান শক্তি-কন্যা। এবং স্পষ্ট জানিয়ে দেন, ক্যামেরার সামনে এসব প্রশ্নের উত্তর তিনি কখনওই দেবেন না। শোনা যায়, শ্রদ্ধা শো চলাকালীন উঠে যাওয়ায়, ওই এপিসোড বাদ দিয়ে দেওয়া হয়। শ্রদ্ধার জায়গায় সেখানে নিয়ে আসা হয় `টয়লেট : এক প্রেম কথা`-র অভিনেত্রী ভূমি পেদনেকরকে। 

তথ্যসূত্র: জি নিউজ 

এমএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি