ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

প্রেমের টানে ইউক্রেন থেকে ভারত; জানলেন পুরোটাই মিথ্যা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৮, ২৯ আগস্ট ২০১৮

ভার্চুয়াল জগতের চাকচিক্য বাস্তব জীবনে যে অনেকটাই ফিকে তাই যেন আবার প্রমাণিত হলো। ফেসবুক সূত্রে আলাপ। সময়ের নিয়মে বাড়ে ঘনিষ্ঠতা। সেখানেই বাঙালির প্রেমে পড়েছিলেন বিদেশিনী। ভালোবাসার টানা সুদূর ইউক্রেন থেকে ভারত এসে দেখেন মোবাইলের পর্দায় যে মানুষটির প্রেমে হাবুডুবু খেয়েছেন বাস্তবে তিনি নিজেই বিবাহিত।

ঘটনাটি ঘটে ভারতের হুগলিতে। ইউক্রেনের লোপাচুক নাদিয়ার সাথে ফেসবুকে মন দেওয়া নেওয়া হয় আরামবাগের বাসিন্দা প্রসেনজিত কর্মকারের। ভালবাসার মানুষটা অসুস্থ এমন খবর পেয়ে আর নিজেকে আটকে রাখতে পারেননি নাদিয়া। ইউক্রেন থেকেই ছুটে এসেছিলেন হুগলির আরামবাগে।

কিন্তু বলে না যে, পিকচার আভি বাকি হেয়! তেমনটাই হয়েছে নাদিয়ার সাথে। ভারত এসে স্বপ্নভঙ্গ হল তার। জানতে পারলেন যাঁর টানে এতদূর থেকে অজানা-অচেনা দেশ থেকে ছুটে এসেছেন, সেই প্রসেনজিৎ কর্মকার আসলে প্রতারক। ইউক্রেনবাসী লোপাচুক নাদিয়ার সঙ্গে ভারচুয়াল জগতে প্রেমালাপ জমিয়ে বাস্তব জগতে অন্য একজনকে বিয়ে করে বসে রয়েছে সে।      

পুলিশ সূত্রে জানা যায়, আরামবাগের বাসিন্দা প্রসেনজিতের সঙ্গে ফেসবুকে লোপাচুকের পরিচয় হয়। ক্রমশ দু’জনের মধ্যে ভালবাসার সম্পর্ক গড়ে ওঠে। নিয়মিত চ্যাট চলত তাঁদের। আচমকা লোপাচুক জানতে পারেন প্রসেনজিতের মারাত্মক অসুখ হয়েছে। খবর পেয়ে নিজেকে আর আটকে রাখতে পারেননি বিদেশিনী। সাত-পাঁচ না ভেবেই সুদূর ইউক্রেন থেকে দিল্লি হয়ে কলকাতায় এসে পৌঁছান গত ২৪ আগস্ট। ২৫ আগস্ট কামারপুকুর হয়ে আরামবাগের একটি হোটেলে ওঠেন। সেখানে রাত কাটান। পরদিন থেকে ওই হোটেলে থেকেই লোপাচুক তাঁর প্রেমিকের খোঁজ করতে থাকেন।

মঙ্গলবার প্রেমিক প্রসেনজিতের দেখা মেলে। প্রসেনজিৎকে নিয়ে আরামবাগের হোটেলে হাজির হন লোপাচুক। ইতিমধ্যে দু’জনের কথাবার্তা চলাকালীন বিদেশিনী জানতে পারেন, প্রসেনজিৎ বিবাহিত। ১৫ আগস্ট তিনি বিয়ে করেছেন। এরপরই হোটেলের মধ্যে তুমুল বচসা শুরু হয়ে যায় দু’জনের মধ্যে। আশেপাশের বহু মানুষ কৌতূহলের বশে ভিড় করে হোটেলে। শেষপর্যন্ত অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে খবর দেওয়া হয় আরামবাগ থানায়। বিকেলে আরামবাগ থানার পুলিশ এসে দু’জনকে উদ্ধার করে নিয়ে যায়। পরে লোপাচুককে বুঝিয়ে কলকাতায় পাঠানোর ব্যবস্থা করা হয়।

পুরো ঘটনায় নাদিয়া খুবই মানসিকভাবে ভেঙে পড়েছেন বলে জানা যায়।

সূত্রঃ ইন্টারনেট

//এস এইচ এস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি