ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ফটোশুটে সানী-মৌসুমী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০৭, ১৮ নভেম্বর ২০১৭

বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী হলেন ওমর সানি ও মৌসুমী যুগল। নাটক, টেলিফিল্ম ও চলচ্চিত্রে তারা ভিন্ন ভিন্ন লুকে দর্শকের সামনে বিভিন্ন সময়ে হাজির হয়েছেন। ‘দোলা’ ছবির মাধ্যমে সর্বপ্রথম এই জুটি চলচ্চিত্রের পর্দায় আসেন। এরপর হাতে হাত রেখে তারা অসংখ্যা ছবিতে অভিনয় করেছেন। এবার তারা ভিন্ন রকম আরেকটি কাজ করলেন। এই দম্পত্তি জুটি অংশ নিয়েছেন প্রেম’স কালেকশনের একটি ফটোশুটে। ছবিতে দেখা যায় ওমর সানী উজ্জল সোনালী কালারের একটি শেরওয়ানি পরে আছেন। আর মৌসুমী পরেছেন মেরুন কালারের শাড়ি।     

ফটোশুট সম্পর্কে জানতে চাইলে ওমর সানী ইটিভি অনলাইকে বলেন, আমরাতো মিডিয়ায়  বিভিন্ন ধরনের কাজ করে থাকি। এটি একটি ব্যতিক্রমী কাজ। প্রেম’স ওর্য়াল্ডের জন্য কাজটি করা। গুলশানে তাদের বিশাল শোরুম রয়েছে। সেই শোরুমের জন্যই এটি। অনেক ভালো কাজ হয়েছে। আর নিজের কাছেও কাজটি করে ভালো লেগেছে।  

ওমর সানী-মৌসুমী সম্প্রতি ‘আমি নেতা হব’ চলচ্চিত্রে কাজ করেছেন। ছবিটির পরিচালক উত্তম আকাশ। এছাড়া আরো কয়েকটি ছবিতে তাদের কাজের কথা রয়েছে। এ বিষয়ে ওমর সানী বলেন, ‘আমি নেতা হব’ ছবিতে আমার কাজ শেষ। এখন অন্য কাজের কথা চলছে।

কাজের পাশাপাশি ওমর সানী এখন রেষ্টুরেন্ট ব্যবসার সঙ্গেও যুক্ত হয়েছেন। উত্তরার সাত  নাম্বার সেক্টরে ‘মেরি মন্টানা’ নামক রেষ্টুরেন্টটি চালান ওমর সানীর ছেলে ফারদিন। সানী-মৌসুমী এখন কাজের ফাঁকে ফাঁকে রেষ্টুরেন্টেও সময় দেন।  

 / এসি / এআর

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি