ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

ফরিদপুরে আ’লীগ নেতার বাড়িতে হামলার ঘটনায় গ্রেফতার ৯

ফরিদপুর প্রতিনিধি 

প্রকাশিত : ১৭:০৭, ৮ জুন ২০২০

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহার বাড়িতে হামলা ও ভাংচূরের ঘটনায় ৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (৭ জুন) রাত সাড়ে ১০টার দিকে তাদের আটক করা হয়। 

আজ সোমবার বেলা ১২টার দিকে জেলা পুলিশের পক্ষ থেকে এ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন, সাজ্জাদ হোসেন বরকত, ইমতিয়াজ হাসান রুবেল, মো. রেজাউল করিম বিপুল, সুলতানা ইয়াসমিন বন্যা, এনামুল ইসলাম জনি, অমিয় সরকার, নারায়ণ চক্রবর্তী, মাহফুজুর রহমান মামুন ও মো. জাহিদ খান। 

এ সময় সাজ্জাদ হোসেনের কাছ থেকে তিন রাউন্ড ও তার ভাই ইমতিয়াজ হাসান রুবেলের কাছ থেকে ৫ রাউন্ড গুলিভর্তি দুটি পিস্তল উদ্ধার করা হয়। তাদের বাড়িতে তল্লাশি করে (দাবি লাইসেন্সকৃত) ২টি পিস্তল, ৯১ রাউন্ড গুলি, ২টি সর্টগান ও ১৮০টি কার্তুজ উদ্ধার করা হয়।

এছাড়া তাদের দেখানো বদরপুরস্থ বাড়ির পাশের এলজিইডি রেষ্ট হাউস তল্লাশি করে ৬ বোতল বিদেশি মদ, ৬৫ পিস ইয়াবা, গ্যারেজ থেকে খাদ্য অধিদপ্তরের ১ হাজার ২শ বস্তা চাল উদ্ধার করা হয়। এ ছাড়াও ২৯ লাখ টাকা, ৩ হাজার ইউএস ডলার এবং ৯৮ হাজার ভারতীয় রুপি উদ্ধার করা হয়।

প্রসঙ্গত, গত ১৫ মে সুবল চন্দ্র সাহার বাড়িতে হামলা-ভাংচূরের ঘটনা ঘটে। পরে ১৮ মে ২০০-২৫০ জনকে আসামি করে কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করা হয়।

এআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি