ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

ফুটবল খেলোয়াড় গরু!

প্রকাশিত : ২০:৫৯, ৬ জুলাই ২০১৯ | আপডেট: ১২:২১, ১৪ জুলাই ২০১৯

ফুটবল নিয়ে মেসি-রোনালদোদের নৈপুণ্য তো অনেক দেখেছেন, কিন্তু একটি গরুর ড্রিবলিং কি কখনো দেখেছেন? এমনই একটি ঘটনা ঘটেছে ভারতের গোয়ায়। একটি গরুর ফুটবল নৈপুণ্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ ছড়িয়ে পড়েছে৷ শিরোনাম হয়েছে ভারতীয় কয়েকটি গণমাধ্যমে।

ভিডিওতে দেখা যায়, গোয়ার একটি কর্দমাক্ত মাঠে অনেকক্ষণ ধরে বল পায়ে আটকে রেখেছে গরুটি। সেখানকার অল্প বয়সি খেলোয়াড়দের কেউ এগিয়ে এলে গরুটি তাদের তাড়া করছিল। মাঝের সময়ে মুখ আর পা দিয়ে ড্রিবলিং করতে দেখা যায় গরুটিকে। এক পর্যায়ে বল থেকে তার মনোযোগ অন্যদিকে সরলে একজন যুবক বলে শট করে এবং আরেকজনকে দেয়।

এরপরও থেমে যায়নি গরু খেলোয়াড়। দৌড়ে গিয়ে পুনরায় বল নিজের করে নিতে সক্ষম হয়। এভাবে প্রায় দেড় মিনিট নিজের কাছে রাখে সে।

ক্রিকেটের ধারাভাষ্যকার হার্ষা ভোগলে ভিডিওটি শেয়ার করে লিখেছেন, ‘এখন দিনের সবচেয়ে মজার জিনিস দেখবেন আপনি।’ গরুটির ফুটবল দখলে রাখার বর্ণনায় একজন টুইটার ব্যবহারকারী লিখেছেন, ‘এমনকি মেসি ও ফুলানি হেডসম্যানরাও গরুটির কাছ থেকে বল নিয়ে যেতে পারবে না।’ ‘এই গরু ফুটবল ভালোবাসে, আপনার সাহস হবে না তার কাছ থেকে বল নেওয়ার,’ মজা করে লিখেছেন আরেকজন৷

সূত্র: ডয়চে ভেলে

এমএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি