ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ফের একসঙ্গে ঐশ্বর্য-শাহরুখ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫৩, ১৯ নভেম্বর ২০১৮ | আপডেট: ১৫:৩৬, ২০ নভেম্বর ২০১৮

বলিউড সেনসেশন ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গে ‍সুপারস্টার শাহরুখ খানের একটি ভিডিও ভাইরাল হয়েছে। মঞ্চে এ দু’জনের কোমড় দোলানোর দৃশ্য নাড়া মাত করে দর্শকদের।

বলিউডের `টাইমলেস বিউটি`-র সঙ্গে কিং খান যখন মঞ্চে ওঠেন, তখন যেন উচ্ছ্বসিত হয়ে যান তাঁদের ভক্তরা। বেশ কয়েক বছর পর এবার ফের শাহরুখ খানের সঙ্গে ঐশ্বর্য রাই বচ্চনকে এক মঞ্চে দেখে সবাই চমকে যান।

শোনা যায়, `চলতে চলতে`-র সময় থেকেই নাকি শাহরুখ খানের সঙ্গে ঐশ্বর্য রাই বচ্চনের সম্পর্ক খারাপ হতে শুরু করে। `চলতে চলতে`-র শুটিংয়ের সময় সবে মাত্র সালমান খানের সঙ্গে বিচ্ছেদ হয় ঐশ্বর্যর।

অভিযোগ, সেই কারণেই ওই সিনেমার শুটিং সেটে গিয়ে শাহরুখ খানের উপর চোটপাট দেখাতে শুরু করেন সালমান। শুটিংয়ের মাঝে অদ্ভূত কোনো ঝামেলায় জড়াতে চান না বলেই ওই সিনেমা থেকে ঐশ্বর্য রাই-কে বাদ দিয়ে সেখানে রানী মুখোপাধ্যায়কে নিয়ে আসেন কিং খান।

সেই থেকেই নাকি বলিউড `বাদশা`-র সঙ্গে সম্পর্ক তিক্ত হয়ে যায় ঐশ্বরিয়ার। অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চনের সঙ্গে শাহরুখের সম্পর্ক যতই ভাল থাকুক না কেন, রাই নাকি বাদশা খান-কে সব সময় এড়িয়ে যাওয়া শুরু করেন।

এসব বহু যুগ আগের কথা হলেও, সেই থেকেই রাই-এর সঙ্গে আর কখনও দেখা যায়নি শাহরুখ খান-কে। কিন্তু এবার একটি অনুষ্ঠানে যখন ঐশ্বর্য রাই বচ্চনের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়, সেই সময় মঞ্চে হাজির ছিলেন শাহরুখ খান।

আর সেই সময় পুরনো সব কিছু ভুলে গিয়ে ঐশ্বর্যর প্রশংসা শুরু করেন শাহরুখ। `দেবদাস` এবং `মহাব্বতে`-এর সময়ের সব পুরনো কথা এবং স্মৃতি দর্শকদের সামনে তুলে ধরেন শাহরুখ খান এবং ঐশ্বর্য রাই বচ্চন।

যা দেখে বলিউডের এই দুই তারকার ভক্তরা উচ্ছ্বসিত হয়ে ওঠেন। সোশ্যাল সাইট জুড়ে প্রকাশ পেতে থাকে শাহরুখ খান এবং ঐশ্বর্য রাই বচ্চনের একের পর এক ভিডিও।

এদিকে সবে সবে মুক্তি পেয়েছে শাহরুখ খানের আগামী সিনেমা `জিরো`-র ট্রেলর। যেখানে ক্যাটরিনা কাইফ এবং অনুশকা শর্মার সঙ্গে স্ক্রিন শেয়ার করেন কিং খান।

অন্যদিকে পরিচালক অনুরাগ কাশ্যপের আগামী সিনেমা `গুলাম জামুন` নিয়ে ব্যস্ত রাই। এই সিনেমায় দীর্ঘ কয়েক বছর পর ফের স্বামী অভিষেক বচ্চনের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে ঐশ্বর্য রাই বচ্চনকে।

শোনা যায়, অভিষেক বচ্চনের সঙ্গে অভিনয়ের জন্যই নাকি রাই সুন্দরী এবার পরিচালক সঞ্জয় লীলা বানশালির একটি সিনেমা থেকে সরে গিয়েছেন। যদিও `পদ্মাবত`-এর পরিচালক সেই গুঞ্জনকে নাকচ করে দিয়েছেন। বনশালির মুখপাত্র দাবি করেছেন, ঐশ্বর্য রাই-কে নাকি কোনও প্রস্তাব দেওয়া হয়নি।

তবে `বাজিরাও মস্তানি`-র সময় নাকি বনশালির প্রথম পছন্দ ছিলেন ঐশ্বর্য। কিন্তু, কোনও কারণে রাই-কে পাওয়া যায়নি বলেই সেখানে ঐশ্বর্য রাই-এর পরিবর্তে নিয়ে আসা হয় দীপিকা পাডুকনকে।

সূত্র : জিনিউজ।

/ এআর /

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি