ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ফের গাঁটছড়া বাঁধছেন কারিশমা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২৫, ৯ নভেম্বর ২০১৭

সেই ২০০৩ সালে জনপ্রিয় নায়ক সঞ্জয় কাপুরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বলিউডের এক সময়ের বিউটি কুইন কারিশমা কাপুর । এক সময়ের জনপ্রিয় এ জুটি ২০১৬ সালে সম্পর্কের ইতি টানেন। আর এ ইতি টানার পেছনে কারিশমার নতুন প্রেমে হাবুডাবু খাওয়ার খবর বলিউডে চাউর হয়েছে বেশ আগেই ।

দর্শকদের প্রশ্ন ছিল, তাহলে কি আর দুসন্তানের কাছে ফিরবেন না কারিশমা? নতুন করে সংসারও কি পাতবেন না? হয়তো নতুন সংসার পাতার স্বপ্ন দেখছিলেন কারিশমাও। তবে বাধা হয়ে দাঁড়িয়েছিল কারিশমার বয়ফ্রেন্ড সঞ্জয় তশনিওয়ালের আগের সংসার।

গত সোমবার সন্দ্বিপ তশনিওয়াল তাঁর দীর্ঘ ১৩ বছরের সম্পর্ক চুকিয়ে দিয়েছেন স্ত্রী অশরিতার সঙ্গে। মুম্বাইয়ের একটি আদালত গত সোমবার তাদের ডিভোর্সের বিষয়টি চূড়ান্ত নিষ্পত্তি করেন। আর এতেই খুলে যায় রহস্যের জট । 

এখন অপেক্ষার পালা, কখন নতুনকরে গাঁটছড়া বাঁধছেন কারিশমা-সন্দ্বীপ জুটি । তাহলে কি খুব শিগগিরই তারা বিয়ে করতে যাচ্ছেন? কারিশমার বাবার ইঙ্গিত এমনটাই বহন করে বলে জানিয়েছে মুম্বাই মিরর ।

প্রতিবেদনে জানা যায়, ২০০৩ সালে সন্দ্বীপ ও অশরিতা সংসার পাতেন । তাদের ঘরে দুটি কন্যা সন্তানও রয়েছে। তবে সংসার জীবনে বনিবনা না হওয়ায় ২০১০ সালে সন্দ্বীপ ডিভোর্সের জন্য আদালতে আবেদন করেন। গত সোমবার আদালত আবেদনের চূড়ান্ত নিস্পত্তি করেন।

সন্দ্বীপকে ৭ কোটি রুপি অশরিতা ও তার সন্তানের ভরণপোষণের জন্য দেওয়ার জন্য আদালত আদেশ দেন। বলিউডে চাউর হয়েছে, রায়ের পরপরই কারিশমাকে খুব উজ্জীবীত দেখাচ্ছিল। তাই দর্শকদের প্রশ্ন, তাহলে কারিশমা কি খুব শিগগিরই বিয়ে করতে যাচ্ছেন।

উল্লেখ্য, কারিশমা কাপুর ও সঞ্জয় কাপুরেরও সামিরা ও কিয়ান নামের দুটি সন্তান রয়েছে। ডিভোর্সের পর তারা কারিশমার সাথে থাকছেন। নতুন সংসার পাতলে সামিরা, কিয়ান কার সঙ্গে থাকবেন, তা এখনো জানা যায়নি।

এমজে/এআর

 

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি