ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

‘ফের শেখ হাসিনাকেই নির্বাচিত করবে জনগণ’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:২৯, ৮ সেপ্টেম্বর ২০১৮

অতীতের মতো সব ধরনের ষড়যন্ত্র প্রতিহত করে দেশের জনগণ শেখ হাসিনাকেই আবার নির্বাচিত করবেন বলে আশা প্রকাশ করেছেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।

আজ শনিবার সিলেটের ফেঞ্চুগঞ্জে শাহজালাল ফার্টিলাইজার কোম্পানি লিমিটেডের নবনির্মিত রেল লাইনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ‘দেশে এখনো নির্বাচন বানচালের ষড়যন্ত্র চলছে। আর নির্বাচন আসলেই নানা রকম ধোয়া তোলা হয়। তবে আমার দৃঢ় বিশ্বাস এ দেশের জনগণ অতীতের মতো সব ধরনের ষড়যন্ত্র প্রতিহত করে শেখ হাসিনাকেই আবার নির্বাচিত করবেন।’

বিএনপিকে ইঙ্গিত করে শিল্পমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের এই অগ্রযাত্রার পথকে তারা বারবার প্রতিহত করার চেষ্টা করেছে। এমনকি ১৯ বার তার প্রাণনাশের চেষ্টা করা হয়েছে।

শিল্পমন্ত্রী বলেন, সব ধরনের ষড়যন্ত্র উপেক্ষা করে অন্যান্য গণতান্ত্রিক দেশের মতো বাংলাদেশেও সাংবিধানিকভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে।

তিনি বলেন, বিগত দিনে এ দেশের মানুষ সকল ষড়যন্ত্রকে প্রতিহত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সুযোগ দিয়েছিলেন বলেই আজ বাংলাদেশ পৃথিবীর বুকে একটি আত্মমর্যাদাশীল দেশ হিসেবে পরিচিত হয়েছে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদুস সামাদ চৌধুরী এবং সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন।

শাহজালাল ফার্টিলাইজার কোম্পানি সূত্রে জানা যায়, প্রায় সাড়ে ৭ কোটি টাকা ব্যয়ে নির্মিত এ রেল লাইন মাইজগাঁও রেল স্টেশনে গিয়ে সংযুক্ত হবে। এখান থেকে প্রতিদিন ২৪ টি ওয়াগনে করে ৮১৬ মেট্রিক টন সার পরিবহন করা সম্ভব হবে, ফলে কারখানার পরিবহন ব্যয় সাশ্রয় হবে প্রায় ২৫ শতাংশ।

 

এমএইচ/ এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি