ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

ফেসবুকে সাফল্যের কথা লেখার পরই তরুণী খুন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০০, ২ জুলাই ২০১৭ | আপডেট: ১১:৫৪, ২ জুলাই ২০১৭

ছবি: মাকেভা জেনকিনস।

ছবি: মাকেভা জেনকিনস।

গৃহহীন অবস্থা থেকে কঠিন পথ পেরিয়ে কোটিপতি হয়েছিলেন মাকেভা জেনকিনস। নিজের সাফল্যের গল্প সামাজিক যোগাযোগ মাধ্যমে শোনাতেন অন্যদেরকওে।

বুধবার রাতে ফেসবুকে সেই কাহিনি লেখার কয়েক ঘণ্টার মধ্যে সকালে ফ্লোরিডার বাসিন্দা মাকেভা জেনকিনসকে বাড়িতে ঢুকে খুন করল এক মুখোশধারী। খবর আনন্দবাজারের।

পুলিশ জানিয়েছে তাঁর ১ বছর ও ১৩ বছর বয়সি দুই মেয়ে এবং ৭ বছরের এক ছেলে রয়েছে। মাকেভা জেনকিনস ‘দ্য প্রাইম এন্টারপ্রাইজ গ্রুপ’ নামে একটি সংস্থা চালাতেন।

তাঁর ফেসবুক পেজ থেকে জানা যায়, ব্যবসা সংক্রান্ত পরামর্শ ও প্রশিক্ষণ দিত ওই সংস্থাটি। বুধবার ফেসবুকে জেনকিনস লিখেছিলেন, `২০১৩ সালের আগেও আমরা নিরাশ্রয় ছিলাম।

সেই অবস্থা কাটিয়ে ২০১৫-র মধ্যে ছয় অঙ্কে রোজগার শুরু করি আমি। রাস্তা যতই কঠিন হোক, আমি আমার মনের কথা শুনেছি এবং সেই পথেই ব্যবসা এগিয়ে নিয়ে গিয়েছি। আমি মনে করি, সংকল্প ও দৃঢ়তা থাকলে কারও পক্ষেই কোনও কাজ অসম্ভব নয়।‘এই পোস্ট লেখার কয়েক ঘণ্টার মধ্যেই ঘনিয়ে আসে মৃত্যু।

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার সকালে পরিবারের লোকজনের সামনেই খুন হন জেনকিনস।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার ফ্লোরিডার লেক ওর্থে তাঁর বাড়ির সামনের দরজায় কড়া নাড়ে মুখোশপরা এক আততায়ী। ভিতরে ঢুকে জেনকিনসের তিন ছেলেমেয়েকে বাইরের উঠোনে বেরিয়ে যেতে নির্দেশ দেয় সে। তারা ঘর থেকে বেরোতেই জেনকিনসকে গুলি করে হত্যা করে সে।

এর পর বাড়ির গাড়িটি চুরি করে সেটা চড়েই পালিয়ে যায় আততায়ী। পুলিশ জানিয়েছে, খুনির পরিচয় এখনও জানা যায়নি। সে জেনকিনসকেই খুন করতে এসেছিল কিনা বা এলেও কেন এসেছিল, তা স্পষ্ট নয়। তার খোঁজ চলছে। উদ্ধার হয়েছে গাড়িটি।

 

/আর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি