ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

ফয়সাল ইমতিয়াজ খান রবি’র নতুন মানব সম্পদ প্রধান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০০, ৯ মার্চ ২০১৮

মোবাইল সংযোগ অপারেটর রবি’র মানব সম্পদ বিভাগের প্রধান হিসেবে নিয়োগ পেয়েছেন ফয়সাল ইমতিয়াজ খান। চলতি মাসের প্রথম দিন থেকে তার এই নিয়োগ কার্যকর হয়েছে।পাশাপাশি প্রতিষ্ঠানটির ম্যানেজমেন্ট কাউন্সিলের সদস্য হিসেবেও অন্তর্ভুক্ত হয়েছেন ফয়সাল।

ফয়সাল ইমতিয়াজ খান প্রতিষ্ঠানটির সদ্য-সাবেক চিফ কর্পোরেট অ্যান্ড পিপল অফিসার মতিউল ইসলাম নওশাদের স্থলাভিষিক্ত হলেন। এর আগে নওশাদ কুয়ালালামপুরে আজিয়াটা গ্রুপের মানব সম্পদ বিভাগের স্পেশাল প্রজেক্টস ডিরেক্টর হিসেবে যোগ দেয়ায় মানব সম্পদ বিভাগের প্রধানের পদটি খালি হয়েছিল।

এক বিজ্ঞপ্তিতে রবি জানায়, চিত্রময় গতিশীল মানব সম্পদ ব্যবস্থাপক ফয়সালের গত ২৪ বছর ধরে কর্মক্ষেত্রে সমৃদ্ধ অভিজ্ঞতা রয়েছে। ২০১০ সালের জুনে রবিতে যোগদান করার পর থেকে তিনি এইচআর ট্রান্সফরমেশন প্রকল্প দলের অন্যতম সদস্য ছিলেন। এ সময় পর পর পাঁচ বছর আজিয়াটার সব অপারেটিং কোম্পানির মধ্যে রবি বেস্ট পিপল ম্যানেজমেন্ট কোম্পানি হিসেবে স্বীকৃতি পেয়েছে।

মানব সম্পদ বিভাগের প্রধান হিসেবে ফয়সাল ইমতিয়াজ খানের যোগদানের বিষয়ে রবি’র ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মাহতাব উদ্দিন আহমেদ বলেন, “মানব সম্পদ বিভাগের প্রধান হিসেবে ফয়সালকে পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত। তাঁকে এ পদে নিয়োগের মাধ্যমে জ্যেষ্ঠ নেতৃত্বে স্থানীয় প্রতিভাবানদের এগিয়ে আনার প্রতিশ্রুতির আরেকটি সফল উদাহরণ। আমার বিশ্বাস, রবি’র বর্তমান ডিজিটাল রূপান্তরের এ সময়ে মানব সম্পদ ব্যবস্থাপনায় তাঁর অভিজ্ঞতা ও যোগ্যতাকে কাজে লাগিয়ে আমরা আরো এগিয়ে যাব”।

লাফার্জ, রেকিট বেনকিজার এবং বর্তমানে আজিয়াটার মতো কর্পোরেট ব্র্যান্ডের সাথে দুই দশকেরও বেশি সময় ধরে কাজ করার পেশাগত অভিজ্ঞতা আছে সাবেক এই নৌবাহিনী কর্মকর্তার। কর্পোরেট জগতে প্রবেশ করার আগে বাংলাদেশ নৌবাহিনী ও সশস্ত্র বাহিনী বিভাগে লেফটেন্যান্ট কমান্ডার হিসাবে কর্মরত ছিলেন তিনি।

ফয়সাল রয়্যাল রোডস বিশ্ববিদ্যালয়, ব্রিটিশ কলাম্বিয়া, কানাডা থেকে ডিজিটাল প্রযুক্তি ব্যবস্থাপনার উপর এমবিএ এবং ন্যাশনাল সোসাইটি ফর এডুকেশন ইন আর্ট অ্যান্ড ডিজাইন (আইএনএসইএডি) থেকে অ্যাডভান্স ম্যানেজমেন্ট প্রোগ্রাম সম্পন্ন করেন। 

তিনি আন্তর্জাতিক কোচ ফেডারেশন সার্টিফাইড এক্সিকিউটিভ এবং লাইফ কোচ। মানুষ যাতে তাদের আসন্ন লক্ষ্যে পৌঁছাতে পারে সে জন্য সাহায্য করতে তিনি কাজ করছেন। ফয়সাল দৃঢ়ভাবে বিশ্বাস করেন, পরিবর্তনই ধ্রুব সত্য, হয় এটি গ্রহণ করতে হয় আর না হয় ইতিহাস হয়ে যেতে হয়।

//এস এইচ এস//

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি