ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

নেপালে বিমান বিধ্বস্ত

বাংলাদেশিসহ ২২ জনের মরদেহ শনাক্ত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০৬, ১৭ মার্চ ২০১৮

নেপালের ত্রিভুবন বিমানবন্দরে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিমান বিধ্বস্তের ঘটনায় নিহতদের মধ্যে বাংলাদেশিসহ ২২ জনের মরদেহ শনাক্ত করা হয়েছে। এদের নামের তালিকা বিকেল ৫টায় জানানো হবে। ত্রিভুবন ইউনিভারসিটি টিচার্স হাসপাতালের ফরেনসিক বিভাগের ডা. রিজেন শ্রেষ্ঠা এ তথ্য জানিয়েছেন।

এ ব্যাপারে নেপাল প্রবাসী আশিক কাঞ্চন বলেন, এই চিকিৎসক (ডা. রিজেন শ্রেষ্ঠা) জানিয়েছেন, এখনও যাদের মরদেহ শনাক্ত করা যায়নি তাদের পরিবারের সদস্যদের পরবর্তী প্রক্রিয়া সম্পর্কে জানানো হবে। তাদের ডিএনএ পরীক্ষার মধ্য দিয়ে শনাক্ত করতে হবে।

এর আগে দুপুরে বিমান দুর্ঘটনায় নিহতদের স্বজনদের হোটেলে ফিরে যেতে অনুরোধ করা হয়। কারণ প্রক্রিয়া সম্পন্ন হতে আরও কিছু সময় দরকার। যাদের মরদেহ শনাক্ত করা গেছে তাদের স্বজনদের বিকেল ৫টায় ফোন করে ডাকা হবে। এদিকে সন্ধ্যা ৬টায় গণমাধ্যমের কাছে এ তালিকা দেওয়া হবে বলেও জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

উল্লেখ্য, গত সোমবার (১২ মার্চ) নেপালের ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলা এয়ারলাইন্সে উড়োজাহাজ দুর্ঘটনায় ৫১ যাত্রী নিহত হন। এর মধ্যে ২৬ জন বাংলাদেশি। এদের মধ্যে নেপাল ও বাংলাদেশ মিলিয়ে ২২ জন ব্যক্তিকে শনাক্ত করা সম্ভব হয়েছে।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি