ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে জনগণ: মোহাম্মদ নাসিম

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ২০:৪১, ৭ ডিসেম্বর ২০১৮ | আপডেট: ২০:৫৪, ৭ ডিসেম্বর ২০১৮

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। নির্বাচন নিয়ে বিএনপি’র দ্বিমুখী ভুমিকার জন্য তাদের কাছ থেকে জনগণ মুখ ফিরিয়ে নিয়েছে। এ দেশের জনগণ তাদের শাসনামল দেখেছে। এখন আর কেউ অন্ধকারের পথে যেতে চায় না।

শুক্রবার যমুনা নদীর পূর্বপারে কাজিপুরের নিশ্চিন্তপুরে চরাঞ্চলের মানুষের সাথে সরকারের উন্নয়ন কর্মকান্ডের সুফল নিয়ে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

দুপুরে মন্ত্রী আলমপুর হাই স্কুল সংলগ্ন মসজিদে জুমা’র নামাজ আদায় করেন। সে সময় সমবেত মুসুল্লীদের সঙ্গে কুশল বিনিময় করেন। পরে তিনি স্পীডবোটে যমুনা নদী পার হয়ে নিশ্চিন্তপুর চরে পৌঁছান। এক সময়ের দুর্গম এই চর যাতায়াতের জন্য অনেক সুগম হয়েছে। পাকা স্থাপনা ও পাকা সড়কও নির্মিত হয়েছে। শুধু যমুনা নদী এই চরকে মুল ভুখন্ড থেকে আলাদা করে রেখেছে।

চরে পৌঁছে তিনি নিশ্চিন্তপুর হাই স্কুল মাঠে চরবাসী আয়োজিত মতবিনিময় সভায় যোগ দেন। সভায় সভাপতিত্ব করেন নিশ্চিন্তপুর ইউপি চেয়ারম্যান জালাল উদ্দিন মাষ্টার।
মতবিনিময় সভায় সরকারের উন্নয়ন কর্মকান্ড নিয়ে বক্তব্য দেন, কাজিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল সরকার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান প্রমুখ।

মতবিনিময় সভায় স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, গত ১০ বছরে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশকে উন্নয়নের আলোয় আলোকিত করেছেন। দেশের মানুষ শান্তিতে আছে, স্বস্তিতে আছে। যমুনার এই দুর্গম চরেও অভাবনীয় উন্নয়ন হয়েছে। পাকা সড়ক নির্মীত হয়েছে। পাকা স্থাপনাও নির্মীত হয়েছে।

তিনি আরও বলেন, এ দেশের মানুষ নির্বাচনের জন্য প্রস্তুত হয়ে আছে। বিভিন্ন দল নির্বাচনে অংশগ্রহণের জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন। প্রতীক বরাদ্দের পর সবাই মাঠে নামবে। তবে সব দল ও জোটের নেতৃবৃন্দের কাছে তিনি নির্বাচনী পরিবেশ রক্ষার জন্য আহবান জানান।

কেআই// আরকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি