ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

বিচ্ছেদ নিয়ে অপুর ভিন্ন সুর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩৫, ১২ নভেম্বর ২০১৭

শোবিজে গরম সংবাদ, বিবাহ বিচ্ছেদ ঘটতে যাচ্ছে ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান ও অপু বিশ্বাসের। গণমাধ্যমেও সংবাদটি স্থান করে নিয়েছে প্রধান শিরোনাম হিসেবে। শাকিবের পক্ষ থেকে কিছু মন্তব্য গণমাধ্যমে প্রকাশিত হলেও অপু বিশ্বাস বলছেন ভিন্ন কথা।

বিষয়টি নিয়ে অপু বলেন, ‘শাকিবের পরিবারের সবাই আমাকে চেনেন। আমি তাদের সঙ্গে কথা বলেছি, তারা কেউই এ বিষয়টি জানেন না।’

তিনি আরও বলেন, ‘শাকিবের পরিবারের কেউই এসে তো বিবাহ বিচ্ছেদ নিয়ে আমার সঙ্গে কথা বলেনি। বরং, আমি বিভিন্ন সংবাদমাধ্যমে বিবাহ বিচ্ছেদের খবরটি দেখছি। আর জেনে অবাক হচ্ছি।’

অপু আরো বলেন, ‘আমার বিবাহ বিচ্ছেদ হবে আর আমি জানবো না এটা কেমন কথা! শাকিব তো নিজে কোথাও বিবাহ বিচ্ছেদের কথা বলেনি। তাহলে কি তৃতীয় কোনো পক্ষ এটা করছে? এমন কিছু হলে আমি শাকিবের কাছ থেকে সরাসরি শুনতে চাই। যা হচ্ছে তাতে করে শুধু আমার সম্মানই নষ্ট হচ্ছে না, শাকিবেরও সম্মান এখানে জড়িত।’

অপরদিকে জানা গেছে, অপু বিশ্বাসের উপর নাকি ভীষণ নাখোশ শাকিব খান। আর দিনের পর দিন তা বেড়েই চলেছে। কারণ, শাকিব যে কাজ পছন্দ করেন না, অপু নাকি প্রতিনিয়ত সেসব করে চলেছেন।

এমন কথার ভিত্তিতে অপু বিশ্বাস বলেন, ‘আমি এমন কিছু্ই করছি না। আমার সঙ্গে তো শাকিবের সরাসরি কোনো কথাই হয় না। আর আমি জানি শাকিবের সঙ্গে ইন্ডাস্ট্রির সবার যে ঝামেলা ছিল তা ঠিক হয়ে গেছে। তাহলে আমি কারো সঙ্গে সিনেমাতে কাজ করলে শাকিবের তো সমস্যা থাকার কথা না।

উল্লেখ্য, ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে হয়। বিয়ের ব্যাপারটি কঠোর গোপনীয়তার মধ্যে রেখে তারা দু’জন সমানতালে সিনেমার শুটিং করে গেছেন।

এসএ/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি