ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বিচ্ছেদের পথেই হাটছেন শাকিব-অপু!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২০, ১১ নভেম্বর ২০১৭

অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন শাকিব খান। কিছু দিন ধরেই এমন গুঞ্জন গণমাধ্যমে ভেসে বেড়াচ্ছিল। শাকিব অবশ্য এর পাল্টা জবাব দিয়েছিলেন গুঞ্জনে কান না দিতে। বলেছিলেন- এমন কিছু ঘটলে তিনি নিজেই জানাবেন গণমাধ্যমকে। তবে সব লুকোচুরি পেছনে ফেলে অবশেষে গুঞ্জন মনে হয় সত্যিই হতে যাচ্ছে। ঢাকাই সিনেমার আলোচিত তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাসের বিচ্ছেদ হচ্ছে খুব শিঘ্রই। এ খবর দিয়েছেন দুই তারকার ঘনিষ্ট একজন।

শিগগিরই তাদের মধ্যে ডিভোর্স ঘটবে বলে বিশ্বস্ত সূত্রটি জানিয়েছে।

শাকিবের ওই ঘনিষ্ঠ সূত্রটি জানিয়েছে, শাকিব খান থাইল্যান্ডে আছেন। তিনি দেশে ফিরলেই ডিভোর্সের ব্যাপারে কাগজপত্র চূড়ান্ত হবে।

এ ব্যাপারে সূত্রটি আরও জানায়, মূলত অপুর স্বেচ্ছাচারী সিদ্ধান্তের কারণেই নাকি তাদের মধ্যে বিচ্ছেদ ঘটছে। বেশ কিছু কারণে অপুর ওপর নাখোশ শাকিব। তার অনুমতি ব্যতিরেখেই নাকি অপু সব ধরনের কাজ করছেন। যে কাজগুলো শাকিব খানের বিরুদ্ধে যাচ্ছে। মিডিয়ায় শাকিবের শত্রু যারা তাদের সঙ্গেই অপুর ওঠাবসা। বিভিন্ন টক শো কিংবা আড্ডায় শাকিবকে অন্য নায়িকাদের সঙ্গে জড়িয়ে হেয় করে কথা বলাসহ আরও অনেক কারণে অপুর ওপর বিরক্ত শাকিব।

বিষয়গুলো নিয়ে শাকিব মানসিকভাবে বেশ অশান্তিতে আছেন বলে সূত্রটি জানায়। এসব কারণে শেষ পর্যন্ত নাকি তিনি ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছেন। তবে এ বিষয়ে এখনও স্পষ্ট কিছু বলেননি শাকিব।

এ মুহূর্তে শকিব কলকাতার ছবি ‘মাস্ক’-এর শুটিংয়ে থাইল্যান্ডে অবস্থান করছেন। বিচ্ছেদের ব্যাপারে তিনি গণমাধ্যমকে বলেন, ‘সময় হলে সব কিছু স্পষ্ট হবে। আমি এখনই কিছু বলতে চাচ্ছি না। এমনিতেই আমি আমার কাজ নিয়ে ব্যস্ত। এর মধ্যে কেউ যদি আমাকে হেনস্তা করার চেষ্টা করে সেটি মেনে নেওয়া যায় না। আমিও একজন মানুষ। বিষয়টি সবারই মনে রাখা উচিত।’

ডিভোর্সের বিষয়ে মুখে স্পষ্টভাবে কিছু না বললেও বিষয়টি অস্বীকারও করেননি তিনি।

শাকিবের ঘনিষ্ঠ সূত্রটি জানিয়েছে, ডিভোর্সের ব্যাপারে যখন কথাবার্তা চলছিল তখন নাকি শাকিবকে বিভিন্ন রকম হুমকিও দেওয়া হয়েছিল। এখনও তার কাছের লোকজনের কাছে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয় দিয়ে বিভিন্নজন তথ্য আদায়ের চেষ্টা করছেন। বিষয়গুলোর স্পষ্ট কোনো দালিলিক প্রমাণ না দিলেও বিচ্ছেদের ব্যাপারে নিশ্চয়তা দিচ্ছে সূত্র।

এ বিষয়ে অপু গণমাধ্যমকে বলেন, ‘আমি এ ব্যাপারে কিছুই জানি না। তবে শাকিব যদি এ ধরনের কোনো কিছু বলে থাকে তা হলে আপাতত কিছুই বলার নেই আমার। যেসব অভিযোগ করা হয়েছে এটি সত্য নয়। আমি চেষ্টা করি সবার মন জুগিয়ে চলার জন্য। শাকিব যেহেতু আমাকে কাজে নেবে না, তাই আমি নিজের মতো করে কাজ করার চেষ্টা করছি। এর বাইরে আমি আর কিছুই করিনি। তবে সব কিছু করার আগে তার ভাবা উচিত- তার একটি সন্তান রয়েছে।’

 

এসএ/এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি