ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

বিচ্ছেদের পর মুখ খুললেন অঙ্কিতা লোখান্ডে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪৫, ১৮ জানুয়ারি ২০১৯ | আপডেট: ১৪:৪৬, ১৮ জানুয়ারি ২০১৯

ভারতিয় টেলিভিশনের অন্যতম জনপ্রিয় তারকা জুটি ছিলেন তারা। ‘পবিত্র রিস্তা’-র সময় থেকেই তাদের সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন শুরু হয়। কিন্তু, ২০১৬ সালে সেই সম্পর্ক ভেঙে যায়। সুশান্ত সিং রাজপুত এবং তার প্রাক্তন অঙ্কিতা লোখান্ডের কথা বলা হচ্ছে। সুশান্তের সঙ্গে বিচ্ছেদের পর এবার বিকি জৈন নামে এক ব্যবসায়ীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অঙ্কিতা। সম্প্রতি তার এবং বিকির সম্পর্কের কথা অভিনেত্রী স্বীকার করে নিয়েছেন।
তবে বিকির সঙ্গে নতুন সম্পর্কে জড়ানোর পর এবার প্রাক্তন সুশান্তকে নিয়ে মুখ খুললেন ‘মনিকর্ণিকা’ অভিনেত্রী।
তিনি বলেন, যতদিন পর্যন্ত সম্পর্ক ছিল, সেই সম্পর্ককে যথেষ্ঠ সম্মান দিতেন। সুশান্তও সম্পর্ককে যেমন সম্মান দিতেন তেমনি তার ভালো কাজেরও প্রশংসা করতেন। তাই এতে ভুলের তো কিছু নেই। একটা সম্পর্ক তৈরি হলে, সেখানে একে অপরের প্রতি ভালোবাসা এবং শ্রদ্ধা থাকাটা অত্যন্ত জরুরি। সুশান্তের সঙ্গে সম্পর্কে থাকালীন, তাদের দু’জনের মধ্যে ভাবনার সেই আদানপ্রদান ছিল বলে মন্তব্য করেন অঙ্কিতা। শুধু তাই নয়, ‘মনিকর্ণিকা’-য় তাকে দেখার পর, সুশান্ত তাকে শুভেচ্ছা জানিয়েছেন, এতে ভুলের কিছু নেই। সুশান্তের শুভেচ্ছার প্রেক্ষিতে তিনিও পাল্টা উত্তর দিয়েছেন বলেও জানান অঙ্কিতা।
প্রসঙ্গত, ‘মনিকর্ণিকা’-য় অঙ্কিতা লোখন্ডের ঝলকারি বাই-এর রূপ প্রকাশ্যে আসার পর অঙ্কিতা লোখান্ডেকে শুভেচ্ছা জানান সুশান্ত সিং রাজপুত। অঙ্কিতার লুক দেখে তিনি আপ্লুত। অঙ্কিতা যেন এভাবেই দিনের পর দিন আরও উন্নতি করতে পারেন, ঈশ্বরের কাছে সেই প্রার্থনাই করছেন অভিনেতা।
সূত্র : জি নিউজ
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি