ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

বিপুল আয়োজন করে মেয়রের দায়িত্ব নিলেন জাহাঙ্গীর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৭, ৫ সেপ্টেম্বর ২০১৮

স্মরণকালের বৃহৎ অভিষেক অনুষ্ঠানের মধ্য দিয়ে গতকাল মঙ্গলবার গাজীপুর সিটি করপোরেশনের মেয়রের দায়িত্ব গ্রহণ করলেন অ্যাডভোকেট মো. জাহাঙ্গীর আলম। অনুষ্ঠানে নবনির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলম প্রয়োজনীয় কাগজপত্রে স্বাক্ষর করে মেয়রের দায়িত্ব গ্রহণ করেন।

এ উপলক্ষে গাজীপুরের ভাওয়াল রাজবাড়ি মাঠে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন।

অনুষ্ঠানে মোশাররফ হোসেন বলেন, শেখ হাসিনা পৃথিবীর মধ্যে একমাত্র রাষ্ট্র নায়ক যিনি দিনক্ষণ নির্ধারণ করে বাংলাদেশের উন্নয়নের রোডম্যাপ নির্ধারণ করেছেন। এ বাংলাদেশে কোনও গরিব মানুষ থাকবে না।

মেয়র জাহাঙ্গীর আলম বলেন, আমি নগরবাসীকে বলেছিলাম একটি সুন্দর পরিকল্পিত নগরী উপহার দেব। নগরবাসী আমাকে বিশ্বাস করেছে, সেই বিশ্বাসের মর্যাদা আমি রাখব ইনশা আল্লাহ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকাকে ভালোবেসে গাজীপুরের জনগণ আমাকে যে আশায় ভোট দিয়ে বিজয়ী করেছে, আমি তাদের এই আশার প্রতিফলন ও প্রতিদান দেওয়ার চেষ্টা করব। সবাইকে নিয়েই একটি বাসযোগ্য শহর গড়ে তুলব।

গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য সাংসদ রহমত আলী, সাংসদ জাহিদ আহসান রাসেল ও সিমিন হোসেন রিমি, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. জাফর আহমেদ খান, গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান আখতারুজ্জামান, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের প্যানেল মেয়র জামাল মোস্তফা, গাজীপুর মহানগর পুলিশের কমিশনার ওয়াই এম বেলালুর রহমান, গাজীপুর জেলা পুলিশ সুপার শামসুন্নাহার, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান ও গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ।

অনুষ্ঠানে চীন, ভারত, জাপান ও কোরিয়াসহ ১০টি দেশের ব্যবসায়ীসহ নবনির্বাচিত কাউন্সিলর ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

একে//


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি