ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

বিবারের অন্তরঙ্গ মুহুর্ত ভাইরাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৪১, ২০ ডিসেম্বর ২০১৭

জাস্টিন বিবার। আলোচিত পপ গায়ক। প্রায়ই তিনি আলোচনায় উঠে আসেন নতুন নতুন সংবাদ হয়ে। প্রেম, বিচ্ছেদ, প্রেমিকার সঙ্গে অন্তরঙ্গ মুহুর্ত সহ নানান বিতর্কে এই পপ গায়ক ভক্তদের কাছে সব সময়ই হট ইস্যু। নতুন খবর হচ্ছে- সম্প্রতি ক্যামেরায় ধরা পড়ল পপ গায়ক জাস্টিন বিবার এবং তার বর্তমান প্রেমিকা সোফিয়া রিচির এক অন্তরঙ্গ মূহুর্ত। সবার সামনেই ঘনিষ্ঠতায় লিপ্ত হতে দেখা গেছে দুজনকে। ছবিতে দেখা যায়, সমুদ্রের কাছে প্রেমিকার সঙ্গে খুবই ঘনিষ্ট অবস্থায় রয়েছেন জাস্টিন।

সোফিয়ার ১৮তম জন্মদিন সেলিব্রেট করতেই যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন জাস্টিন। সেলেনা গোমেজের সঙ্গে বিচ্ছেদের পর, বর্তমানে তিনি ডেট করছেন সোফিয়া রিচি নামের এক অষ্টাদশীর সঙ্গে। বেশ কিছুদিন ধরেই জাস্টিন তার বান্ধবীর সঙ্গে তোলা ছবি সোশ্যাল নেটওয়ার্কে প্রকাশ করছেন।

এসব ছবি দেখে অনেক ভক্তই তাকে ‘প্রতারক’ বলে কটাক্ষ কছে। আর এমন অপমানে তিনি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ডিলিটও করে দেন। এরপর থেকে পাপারাৎজিরা জাস্টিনের গতিবিধির উপরে তীক্ষ্ণ দৃষ্টি রেখেছেন। শুধু পাপারাৎজিরাই নয়, ভক্তরাও নজর রাখেন তার দিকে। এমনই কিছু মুহুর্ত ধরা পড়েছে এক ভক্তের ক্যামেরায়। আর সেই ছবি সোশাল মিডিয়ায় প্রকাশের সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়।

সূত্র : ডেইলি মিরর

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি