ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

বিরাটের চরিত্রে অভিনয় করবেন শাহরুখ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৮, ২৫ ডিসেম্বর ২০১৮ | আপডেট: ১৭:৫০, ২৫ ডিসেম্বর ২০১৮

মহেন্দ্র সিং ধোনির বায়োপিকে মাহির চরিত্রে অভিনয় করেছিলেন বলি তারকা সুশান্ত সিং রাজপুত। তিরাশির বিশ্বকাপ জয়ী ভারত অধিনায়ক কপিল দেবের বায়োপিকে অভিনয় করছেন রণবীর সিং। এবার বিরাটের বায়োপিকের প্রসঙ্গ উঠতেই নিজের নাম প্রস্তাব করে বসলেন বলিউড বাদশা শাহরুখ খান।

টাইমস নাও-এর একটি সাক্ষাত্কারে ‘জিরো’ অভিনেতা কোনও রাখঢাক না করেই জানিয়ে দিয়েছেন, তাকে বিরাটের মতো দেখতে। তাই বিরাটের বায়োপিক হলে তিনিই বিরাট হবেন। এখানেই শেষ নয়।

অনস্ক্রিনে বিরাটের অনুষ্কা কে হবেন সে কথাও জানিয়ে দিয়েছেন তিনি। শাহরুখের মতে, ক্যাটরিনাকে অনুষ্কার মতো দেখতে। তাই ক্যাটরিনাই তার প্রথম পছন্দ।

প্রসঙ্গত, গত ২১ ডিসেম্বর রিলিজ করেছে রেজ চিলিজ প্রযোজিত ‘জিরো’। এ ছবিতে পরিচালক আনন্দ এল রাইয়ের পরিচালনয়া অভিনয় করেছেন শাহরুখ-অনুষ্কা-ক্যাটরিনা। এর আগে ‘জব তক হ্যায় জান’ ছবিতেও একসঙ্গে দেখা গিয়েছিল এই ত্রয়ীকে।

২০১২ সালের ১৩ নভেম্বর রিলিজ করেছিল সেই ছবি। ৫০ কোটি টাকা বাজেটের এই ছবি ২১১ কোটি টাকার মতো ব্যবসা দিয়েছিল যশ রাজ ব্যানারকে। ৬ বছর পর সেই রসায়ন নিয়েই বক্স অফিসে বাজিমাত করতে চেয়েছিল রেড চিলিজ।

তবে সেরকম প্রতিক্রিয়া পেল না ‘জিরো’। ‘হ্যারি মেট সেজল’ এর মতো ডাহা ফ্লপের পর, সিনেমা দর্শকরা শাহরুখের থেকে আরও বেশি কিছু প্রত্যাশা করলেও তা মেটাতে পারেননি কিং খান। ছবি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া থাকলেও বক্স অফিসে তেমন একটা শোরগোল ফেলেনি এই ছবি।

তবে এই বিষয়ে এখনও কোনো প্রতিক্রিয়া আসেনি শাহরুখ কিংবা প্রযোজনা সংস্থা থেকে। উল্টে শাহরুখ মনে করছেন, বিরাটের বায়োপিক হলে তিনিই হবেন বেস্ট চয়েস। আত্মবিশ্বাসী তারকা এমনও বলেন, হ্যারি মেট  সেজল ছবিতে তাকে হুবুহু বিরাটের মতোই দেখতে লেগেছে। তাই লুক নিয়ে তার আর কোনও চিন্তাই নেই। স্রেফ হুলিয়া বদলে মুখে আনতে হবে দাড়ি।  

তথ্যসূত্র: জি নিউজ

এমএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি