ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

বিয়ে না করায় অভিনেত্রীর বিরুদ্ধে পরিচালকের মামলা

প্রকাশিত : ২০:৩০, ৬ ফেব্রুয়ারি ২০১৯ | আপডেট: ২০:৩৪, ৬ ফেব্রুয়ারি ২০১৯

বিয়ের প্রতিশ্রুতি পেয়ে প্রেমিকার সঙ্গে সহবাস করেছিলেন এক পরিচালক। শুধু তাই নয় নিজের স্ত্রীকে তালাকও দিয়েছেন। পরেই ঘটনা যায় উল্টে। সেই প্রেমিকা সম্পর্ক এগিয়ে নিতে রাজি না হওয়ায় তার বিরুদ্ধে প্রতারণার মামলা করেছেন প্রেমিক।

বুধবার ভারতের আলিপুর আদালতে এ নিয়ে মামলা দায়ের করেন চলচ্চিত্র নির্মাতা ওই যুবক। ওই তরুণী অভিনেত্রী বেশ কয়েকটি বাংলা টেলিফিল্মে অভিনয়ও করেছেন।

ওই যুবকের আইনজীবী অনির্বাণ গুহঠাকুরতার দাবি, “একজন মহিলা যদি কোনও ছেলের বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের পর প্রতারণার অভিযোগ করতে পারেন, এক জন পুরুষ কেন পারবেন না? আমরা আদালতের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করেছি। প্রতারণার মামলা গৃহীত হয়েছে।”

একটি বেসরকারি সংস্থায় কর্মরত ওই যুবক। পেশায় তিনি সফটওয়ার ইঞ্জিনিয়ার। ছোটবেলা থেকেই সিনেমার প্রতি ঝোঁক। চাকরির পাশাপাশি স্বল্প দৈর্ঘের ছবি বানাতে শুরু করেন। পরবর্তী ক্ষেত্রে দেশ-বিদেশে পুরস্কার জিতেছেন।

তার দাবি, ছবি বানানোর সূত্রেই ওই তরুণীর সঙ্গে বছর ছয়েক আগে তার পরিচয় হয়। দু’জনেই বিবাহিত। কর্মসূত্রে তারা একসঙ্গে কলকাতার বাইরে বহুবার গিয়েছেন। ওই যুবকের অভিযোগ, দু’জনের মধ্যে যে শারীরিক সম্পর্ক হয়েছে, তা দুই পরিবারের লোকজনও জানতেন।

ওই যুবকের দাবি, প্রাথমিক ভাবে দু’জনেই বিবাহবিচ্ছেদ করে নতুন করে সংসার পাতবেন বলে ঠিক করেছিলেন। সেই সিদ্ধান্ত অনুযায়ী ওই যুবক বিবাহবিচ্ছেদের মামলা রুজু করেন।
২০১৬ সালে তার বিবাহবিচ্ছেদ হয়েও যায়। এর পর থেকেই ধীরে ধীরে সম্পর্কের অবনতি হতে শুরু করে। ওই তরুণীর বিরুদ্ধে টাকা আত্মসাৎ-সহ বিভিন্ন সুযোগ-সুবিধা নেওয়ার অভিযোগও তোলেন তিনি।

সম্প্রতি তার ফোন ধরা তো দূরের কথা, দেখাও করতে চাইতেন না ওই তরুণী। এমনকি তাকে বিয়ে করতেও বেঁকে বসেন। এর পরই প্রতারণার অভিযোগ জানিয়ে আদালতে গিয়েছেন তিনি।

এই বিষয়ে ওই তরুণী অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হয়। কিন্তু, এখনও পর্যন্ত যোগাযোগ করা যায়নি।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি