ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

বিয়ের আগেই মায়ের প্রেমিককে কোপালেন ছেলে!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫৯, ১৩ মার্চ ২০২২

এক হোটেল ব্যবসায়ীর সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল মায়ের। সম্প্রতি সেই সম্পর্ককে সামাজিকতায় রূপ দিতে যাচ্ছিলেন দুজনেই। শুরু হয়েছিল বিয়ের তোড়জোড়ও। কিন্তু এসবের কোনোটাই মানতে পারছিল না ছেলেটি। তাইতো মধ্যবয়সী সেই হোটেল ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়েই কোপালেন তিনি। 

রোববার সকালে এমনই গুরুত্বর ঘটনা ঘটেছে পশ্চিমবঙ্গের নদিয়া জেলার শান্তিপুরের বাইগাছি এলাকায়। ঘটনায় মারাত্মক জখম পেশায় হোটেল ব্যবসায়ীর নাম কল্যাণ গুহ। তিনি শান্তিপুরের বাইগাছি এলাকারই বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার সকালে নিজ বাড়ির সামনেই আক্রান্ত হন হোটেল ব্যবসায়ীর কল্যাণ গুহ। তার অভিযোগ, তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপ মারেন সায়ন্তন সাহা নামে ওই এলাকারই এক যুবক। 

আহতের পরিবারের অভিযোগ, রোববার সকালে কল্যাণ গুহ হোটেল থেকে মোটরবাইকে চড়ে বাড়ি ফিরছিলেন। পথে সায়ন্তন তাকে দাঁড় করিয়ে দা দিয়ে এলোপাতাড়ি কোপ মারেন। এরপর ওই এলাকা থেকে পালিয়ে যান সায়ন্তন। রক্তাক্ত অবস্থায় কল্যাণ গুহকে শান্তিপুর হাসপাতালে ভর্তি করানো হয়। 

হাসপাতাল সূত্রে জানা গেছে, আহতের মাথায় এবং হাতে মোট ১৮টি সেলাই পড়েছে।

কল্যাণ গুহের স্ত্রী তুলি গুহ বলেন, ‘‘পাড়ারই মিঠু সাহা নামে এক গৃহবধূর সঙ্গে দীর্ঘ ১৩ বছর ধরে বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে আমার স্বামীর। কিছু দিন আগে ওই নারীর স্বামীর মৃত্যু হয়। তারপর থেকে তাদের সেই সম্পর্ক আরও দৃঢ় হয়। এমনকি দু’জনে বিয়ে করতেও উদ্যত হয়েছেন। আমার স্বামীকে নানাভাবে কাজে লাগানো হচ্ছে। এই জন্য আমার ছেলেমেয়েরা রাস্তায় মাথা উঁচু করে চলতে পারে না। এই সম্পর্কটাই ওই নারীর ছেলে মেনে নিতে পারেননি। তবে তিনি যা করেছেন সে জন্য আমি ওঁকে ছাড়ব না। আমি পুলিশের সঙ্গে কথা বলব।’’

এদিকে, নিজ ছেলের এমন কাণ্ড নিয়ে রীতিমত হতাশ মা মিঠু সাহা। তার বক্তব্য, ‘‘আমার সঙ্গে কারও সম্পর্ক থাকতেই পারে। এমনটা এখন হরহামেশাই হয়ে থাকে। তবে ছেলে যে কাজটা করেছে, তার জন্য ওকে এখন ভুগতে হবে।’’ সূত্র- আনন্দবাজার অনলাইন।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি