ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বিয়ের জন্য পাত্র পাচ্ছেন না ক্যাটরিনা!

প্রকাশিত : ১৩:২২, ২৯ জানুয়ারি ২০১৯ | আপডেট: ১৫:০৭, ৩০ জানুয়ারি ২০১৯

সোনাম কাপুর, অনুষ্কা শর্মা, দীপিকা পাডুকন, প্রিয়াঙ্কা চোপড়া, বলিউডের একের পর এক অভিনেত্রী মালাবদল করে সাতপাক ঘুরে বিয়ে সেরে ফেলেছেন। কিন্তু রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর থেকে আপাতত একাই থাকতে শুরু করেছেন ক্যাটরিনা কাইফ।

রণবীরের সঙ্গে বিচ্ছেদের পর সালমানের সঙ্গে বন্ধুত্ব পাকাপোক্ত হলেও, বিয়ের নাম করছেন না ক্যাটরিনা কাইফ। আর এবার সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বিয়ে নিয়ে ক্যাট কি উত্তর দিলেন জানেন?

ক্যাটরিনা বলেন, বিয়ে কোনও ভাবনাচিন্তার বিষয় নয়। বিয়ে করে ফেলতে হয়। শুধু তাই নয়, একজনের সিদ্ধান্তে কখনও বিয়ে হয় না। বিয়ে করতে হলে, দু`জনের মতামত সব সময় সমান জরুরি। তাই সঠিক সময় হলে, বিয়ে হয়ে যাবে।

এটা কেউ আগে থেকে বলে রাখতে পারে না। আর তাই, বিয়ের জন্য নির্দিষ্ট সময় পর্যন্ত অপেক্ষা করতে হবে এবং দেখতে হবে শেষ পর্যন্ত কী হয়।

রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর সালমান খানের সঙ্গে ফের পাকাপোক্ত বন্ধুত্ব গড়ে ওঠে ক্যাটরিনা কাইফের। এরপরই সালমানের সঙ্গে জুটি বেঁধে আলি আব্বাস জাফরের `টাইগার জিন্দা হ্যায়`-তে অভিনয় করেন ক্যাটরিনা। `টাইগার জিন্দা হ্যায়`-এর পর এবার ফের সালমানের সঙ্গে `ভারত`-এও স্ক্রিন শেয়ার করছেন বলিউডের এই অভিনেত্রী।

তথ্যসূত্র: জি নিউজ

এমএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি