ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

বোনের বিয়েতে নাচতে নাচতে যুবকের মৃত্যু!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩৪, ৮ ডিসেম্বর ২০২১

বিয়ের আনন্দ শোভাযাত্রায় নাচছেন এক যুবক। কিন্তু আনন্দঘন আয়োজনটি মুহূর্তেই বদলে গেল শোকের আবহে! নাচতে নাচতেই হঠাৎ মৃত্যুর কোলে ঢলে পড়লেন যুবকটি। বেদনাবহ ঘটনাটি ঘটেছে রাজস্থানের রাজাসামান্দ জেলার কারাতাবাস গ্রামের নারায়ণ লাল গুর্জ নামের ঐ যুবকের সঙ্গে। আকস্মিক মৃত্যুর ভিডিওটি ভাইরালও হয় সোশ্যাল মিডিয়ায়।

নারায়ণের পরিবারে একাধিক বিয়ে হওয়ার কথা ছিলো। ৭ ডিসেম্বর বিয়ে হওয়ার কথা ছিল পরিবারের ছোট ছেলে শম্ভু গুর্জের। তার ৪ দিন পর ১১ ডিসেম্বর বোনের। 

ফলে গত কয়েকদিন ধরেই বাড়িতে লেগেছিল হইহুল্লোড়। আত্মীয়স্বজনের আসা-যাওয়া, খাওয়া-দাওয়া, হাসি-আড্ডার সঙ্গে বিয়ের প্রস্তুতি চলছিল জোরকদমে। পরিকল্পনা মতোই হচ্ছিল সব কিছু। কিন্তু বিয়ে শুরুর আগেই বিয়ের জন্য করা শোভাযাত্রায় ঘটে গেল এই অঘটন।

জানা যায়, রবিবার রাত সাড়ে ১২টা নাগাদ বিয়ের শোভাযাত্রা বের হয় নারায়ণ গুর্জর বাড়ি থেকে। শোভাযাত্রায় ছিলেন গুর্জর পরিবারের সদস্য ও প্রতিবেশীরা। নিয়ম মতো শোভাযাত্রাটি বাড়ির আশপাশের এলাকা ঘুরেই শেষ হওয়ার কথা ছিল। শোভাযাত্রায় সকলের সঙ্গে আনন্দে মেতেছিলেন নারায়নও। ডিজে গানের তালে নাচতে নাচতে বাড়ি থেকে ৩০০ মিটার দূরে সবার অলক্ষ্যে পড়ে যান তিনি।

পরে তাকে স্থানীয় আর কে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা জানান, তার মৃত্যু হয়েছে। তবে ঠিক কী কারণে তার মৃত্যু হয়েছে তাৎক্ষণিক তা জানা যায়নি।

তার আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ স্ত্রী ও মা। নারায়নের ৪ ও ৭ বছরের দুইটি সন্তান রয়েছে। গুজরাটের উজা এলাকায় একটি কারখানায় কাজ করতেন নারায়ণ। আর্থিকভাবে পরিবারটি অনেকটাই তার উপরে নির্ভরশীল ছিল।

সূত্র: সংবাদ প্রতিদিন
এমএম/এসবি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি