ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ক্যাট-ভিকির বিয়ের ভিডিও ১০০ কোটিতে বিক্রি!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৬, ৭ ডিসেম্বর ২০২১

বলিউড নায়িকা ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়েতে এত কড়াকড়ি কেন? রহস্য ফাঁস শেষ মুহূর্তে। বলিউড সংবাদমাধ্যম থেকে জানা গেছে, একটি ওয়েব প্ল্যাটফর্মের সঙ্গে নাকি চুক্তিবদ্ধ বলিউডের প্রথম সারির দুই তারকা।

তাদের বিয়ের ‘এক্সক্লুসিভ’ ভিডিও, ছবি কেবল তাদের দিতে হবে। বদলে সদ্য বিবাহিত দম্পতি পাবেন ১০০ কোটি টাকা! নিজেদের সাতপাক ‘বিক্রি’ করবেন বলেই বিয়ের আসর জুড়ে এত নিষেধাজ্ঞা নাকি জারি করেছেন তারা!

খবর শুনে দুই তারকার অনুরাগীরা কি চমকে গেলেন? সংবাদমাধ্যম বলছে, অবাক হওয়ার কিচ্ছু নেই। হলিউডে এই ঘটনা নাকি প্রায়ই ঘটে। সেখানকার তারকা তাদের বিয়ের ছবি, ভিডিও বিক্রি করেন স্থানীয় পত্রিকা, চ্যানেলে। বদলে মোটা টাকা পান। অনুরাগীদের চোখেও তারা নতুন ভাবে ধরা দেন। 

প্রচারের আলোয় ঝলমলিয়ে ওঠেন আরও একবার। ভারতে এই প্রথা তুলনায় নব্য। তবে একেবারে নাকি অপরিচিত নয়। এখানেও ক্রমশ পাশ্চাত্যের এই রীতি এ দেশে চালু করতেই ক্যাট-ভিকিকে এই প্রস্তাব দিয়েছে নামী-দামী ওয়েব প্ল্যাটফর্ম। শুধু এই দুই তারকাই নন, এমন প্রস্তাব নাকি পেয়েছিলেন দীপিকা পাড়ুকোন-রণবীর সিংহও। তারা নাকি রাজি হননি। শোনা যাচ্ছে, একই ভাবে এই প্রস্তাবে রাজি নন ক্যাট-ভিকিও।

উত্তর সময় দেবে। আপাতত বিয়ের আসর ‘সিক্স সেন্স’ দুর্গ জুড়ে কড়া নিরাপত্তা। ১৪ শতকে নির্মিত দুর্গটি ক্যাট-ভিকির বিয়ে উপলক্ষে নতুন ভাবে সেজে উঠেছে। তারকাদের বিয়ে তারকাখচিত হবে, এটাই স্বাভাবিক। অনুষ্ঠানে তাই আমন্ত্রিত কর্ণ জোহর, ফারহা খান, সপরিবারে কবীর খান, রোহিত শেট্টি, বরুণ ধাওয়ান এবং আরও অনেকে।

এসি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি