ঢাকা, শনিবার   ১৩ এপ্রিল ২০২৪

বিয়েতে সালমানের শেরা ক্যাটরিনার বডিগার্ড!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৪, ৬ ডিসেম্বর ২০২১

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের বিয়ে আর সেখানে সালমান খানের কোনো থাকবে না তাও আবার হয় নাকি! অনেকে ভেবেছিলেন ক্যাটরিনার বিয়ে মেনে নিতে পারবেন না ভাইজান। তা তো হলই না, বরং বিয়ে যাতে নির্বিঘ্নে মেটে তারই দায়িত্ব নিলেন সালমান খান।

ক্যাটরিনার বিয়ের প্রতিটা খবরের সঙ্গে বার বার জুড়ে যাচ্ছে সালমান খানের নাম। হ্যাঁ, এটা সবাই জানে যে, ক্যাটরিনাকে নিয়ে বেশ পজেসিভ। আর তাই তো ব্রেক আপের পরেই ক্যাটরিনার হাত কখনও ছাড়েননি ভাইজান। আর দু’দিনের মধ্যেই ভিকি কৌশল-র সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ক্যাট সুন্দরী। আর তখনও চিন্তার শেষ নেই সালমানের। 

তিনি আদৌ বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন কি না, তা নিয়ে বিস্তর জল্পনা চলছে, কিন্তু জানা গিয়েছে, বিয়ের অনুষ্ঠানে ক্যাটরিনা কাইফ -এর নিরাপত্তায় যাতে কোনও ফাঁক না থাকে তা নিশ্চিত করতে ব্যক্তিগত বডি গার্ড, বহু দিনের বিশ্বস্ত সঙ্গী শেরা-কেই পাঠাচ্ছেন রাজস্থানে।

শেরা বলিউডে খুবই পরিচিত নাম। ভাইজানের পার্সোনাল বডিগার্ড বলে কথা। তার নিজের আবার সিকিউরিটি কোম্পানিও আছে। নাম টাইগার ‘সিকিউরিটি সার্ভিসেস’। সিক্স সেন্স ফোর্ট বারওয়ারাতে ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের বিয়ের সিকিউরিটির দেখভাল করবে তার সংস্থাই। 

জানা গিয়েছে সিক্স সেন্স ফোর্ট বারওয়ারা-র আসপাশে একাধিক ধর্মশালা বুক করা হয়েছে বাউন্সার এবং নিরাপত্তারক্ষীদের থাকার জন্য। রাজস্থান পুলিশের পক্ষে ১০০ জন বাউন্সার ভাড়া নেওয়া হয়েছে জয়পুর থেকে।

অন্যদিকে সোমবার দুপুরে ভিকি কৌশল এর বাড়ির সামনে তারই একটি গাড়ি এসে থামায় উপস্থিত চিত্র সাংবাদিকদের মধ্যে হইচই পড়ে যায়। সেলেব্রিটির দেখা না মিললেও, পাওয়া গেল ভিকির পোশাকে ঝলক। কভারের ভিতর থেকে গোল্ডেন শেরওয়ানির এক ঝলক পেতেই খুশির হাওয়া নেট পাড়ায়। অনুমান করা শুরু হয়ে গিয়েছে। তাহলে কি এই পোশাক পরেই মেহেন্দির অনুষ্ঠান অ্যাটেন্ড করবেন ভিকি কৌশল!

রবিবার রাতে সব গুঞ্জনের সিলমোহর দিলেন স্বয়ং ক্যাটরিনা কাইফ। গর্জাস ট্র্যাডিশনাল লুকে সাদা রাফল শাড়িতে সুসজ্জিতা হয়ে পরিবারের সঙ্গে পৌঁছে গিয়েছিলেন ভিকি কৌশল -এর বাড়ি। চিত্র সাংবাদিকদের এড়িয়ে যাওয়ার কোনও প্রশ্নই নেই। বরং সবার আবদার মিটিয়ে হাসি মুখে ক্যামেরার জন্য পোজ দিলেন। 

আর সোমবার সকাল সকাল রাজস্থান উড়ে গেলেন ক্যাটরিনার স্টাফ। জাম্প কাট ক্যাটের বাড়ি। সেখানে দেখা গেল পরিবারের সঙ্গে বেরোনোর তোরজোড় চলছে। গাড়িতে উঠছে একের পর এক লাগেজ। শোনা যাচ্ছে বিকেলের ফ্লাইটেই যাবেন সপরিবারে ক্যাটরিনা। আপাতত যা জানা গিয়েছে জয়পুর এয়ারপোর্ট থেকে হেলিকপ্টারে রনথম্বোর পৌঁছাবেন তিনি। তবে ভিকি কৌশল এবং তার পরিবার কখন রওনা দেবেন সে সম্পর্কে এখনও কোনও আভাস পাওয়া যায়নি।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি