ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বোরকা পরে ‘ঢাকা অ্যাটাক’ দেখলেন মাহি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩০, ৮ অক্টোবর ২০১৭ | আপডেট: ১৫:১২, ৮ অক্টোবর ২০১৭

চিত্রনায়িকা মাহি এখন রংপুরে। সেখানে রবিন খান পরিচালিত ‘মন দেব, মন নেব’ ছবির শুটিং করছেন তিনি। কিন্তু নতুন খবর হচ্ছে ঢাকা অ্যাটাক মুক্তির পর হলে গিয়ে ছবিটি দেখার প্রচণ্ড ইচ্ছে হয় মহির। তাই সাধারণ দর্শকদের হাত থেকে রাক্ষা পেতে বোরকা পরে বেশি দামে টিকিট কিনে দেখলেন নিজের অভিনিত ‘ঢাকা অ্যাটাক’।

জানা গেছে, ছবিটি দেখতে শুক্রবার সন্ধ্যার শো-তে গোপনে বোরকা পরে রংপুরের শাপলা সিনেমা হলে গিয়েছিলেন মাহি।

এ বিষয়ে মাহি বলেন, মা এবং কাছের কয়েকজন মানুষকে নিয়ে সন্ধ্যার শোতে ঢাকা অ্যাটাক দেখতে যাই। হলে গিয়ে দেখি টিকিট নেই। কাউন্টারে টিকিট না পেয়ে হতাশ হয়েছিলাম। এ সময় স্থানীয় এক ব্যক্তি আমাদের টিকিটের ব্যবস্থা করে দেন, তবে তা ব্ল্যাকে। দ্বিগুণ দাম দিয়ে টিকিট কিনতে হয়েছিল।

মাহি আরও বলেন, সন্ধ্যার শোতে আমরা দ্বিগুণ দাম দিয়ে টিকিট কিনে কোনো রকম সিটে বসি। কিন্তু ভেতরে প্রচুর গরম ছিল। আধা ঘণ্টা পর আমার অস্বস্তি লাগতে শুরু করে। প্রতিটা ছেলেকে দেখছি টি-শার্ট খুলে ছবি দেখতে, কিন্তু উঠে যাচ্ছিল না। তাদের জন্য খুব খারাপ লেগেছে। আবার এটাও আমাদের ভাগ্য যে, তারা এত কষ্ট করে আমাদের ভালোবেসে ছবি দেখে। দর্শকদের প্রশংসা পাশে থেকে শুনেছি। তারা ছবিটি দেখে ভীষণ মজা পেয়েছেন।

মাহি বলেন, বোরকা পরে গিয়েছিলাম সাধারণ দর্শক যেন আমাকে চিনতে না পারে। আমাকে চিনতে পারলে ছবি না দেখে হয়তো আমার পিছে ছুটত।

 

এসএ/এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি