ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

ইরানের হামলা

ব্যাপক ক্ষয়ক্ষতির তথ্য দেওয়ায় সাংবাদিকের টুইটার একাউন্ট বন্ধ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৩, ৯ জানুয়ারি ২০২০ | আপডেট: ১৭:০৭, ৯ জানুয়ারি ২০২০

ইসরাইলের একজন সাংবাদিক ইরানের ক্ষেপণাস্ত্র হামলায় মার্কিন সামরিক ঘাঁটির ক্ষয়ক্ষতি এবং আহতদের ইসরাইলের হাসপাতালে চিকিৎসা নেয়ার ব্যাপারে একটি পোস্ট দেয়ায় টুইটার কর্তৃপক্ষ তার একাউন্ট স্থগিত করেছে।

জ্যাক খূরি নামের ইসরাইলের ওই সাংবাদিক তার টুইটার পোস্টে বলেছেন, দৈনিক হারেৎজ থেকে পাওয়া তথ্য অনুসারে আইন আল-আসাদ বিমানঘাঁটিতে ইরানের ক্ষেপণাস্ত্র হামলায় আহত ২২৪ জন মার্কিন সেনাকে তেল আবিবে নেয়া হয়েছে। জ্ঞাত সূত্র অনুসারে, এসব সেনাকে তেল আবিবের সুরাস্কি মেডিক্যাল সেন্টার হাসপাতাল চিকিৎসা দেয়া হচ্ছে।

ওই পোস্টে জ্যাক খুরি আরো বলেছেন, হাসপাতালের প্রধান নির্বাহী কর্মকর্তা মার্কিন প্রতিরক্ষা মন্ত্রণালয়কে আশ্বস্ত করেছেন যে, হাসপাতালে ডাক্তার ও স্টাফরা আমেরিকার সেনাদেরকে সর্বোচ্চ সেবা দেবে।

এই তথ্য ছাড়ার পর গতকাল বুধবার এই পোস্টকে আমেরিকাভিত্তিক সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটার ডিলিট করে দিয়েছে এবং তার একাউন্ট ডিঅ্যাক্টিভেট করেছে।

বুধবার ভোরে ইরানের ইসলামি বিপ্লবী গার্ড বাহিনী বা আইআরজিসি ইরাকের আনবার প্রদেশের আইন আল-আসাদ বিমানঘাঁটি এবং ইরবিলের একটি মার্কিন সামরিক ঘাঁটিতে ক্ষেপণাস্ত্র হামলা চালায়।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি