ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

ব‌রিশালে ‘বন্দুকযুদ্ধে’ সন্দেহভাজন ডাকাত নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৭:৪১, ২০ মে ২০১৮ | আপডেট: ০৭:৪২, ২০ মে ২০১৮

ফাইল ফটো

ফাইল ফটো

ব‌রিশাল সদর উপজেলার শায়েস্তাবাদে মহানগর গোয়েন্দা (ডি‌বি) পু‌লিশের সঙ্গে ‘বন্ধুকযুদ্ধে’ অজ্ঞাত প‌রিচয় এক যুবকের মৃত্যু হয়েছে। পুলিশের দাবি নিহত যুবক ডাকাত দলের সদস্য।
রোববার ভোরে শায়েস্তাবাদ ইউ‌নিয়নের দ‌ক্ষিণ চরআইচা গ্রামের বটতলা বাজার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।
ব‌রিশাল মেট্রোপ‌লিটন পু‌লিশের কাউ‌নিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) নুরুল ইসলাম পি‌পিএম জানান, কয়েক‌দিন আগে দ‌ক্ষিণ চরআইচা গ্রামের আ. হক হাওলাদারের বা‌ড়িতে ডাকা‌তি হয়। ওই ঘটনায় কাউ‌নিয়া থানায় এক‌টি মামলা হয়, যা তদন্ত করছে মহানগর গোয়েন্দা (ডি‌বি) পু‌লিশ।
তিনি জানান, ইতিপূর্বে ‌বেশকিছু ডাকা‌তির ঘটনা ঘটেছে। পাশাপা‌শি আরও ডাকাতির ঘটনা ঘটতে পারে এমন গোপন সংবাদের ভি‌ত্তিতে শায়েস্তাবাদ এলাকায় পু‌লিশি নজরদারি বাড়ানো হয়।
শনিবার দিবাগত রাত ৩টার দিকে শায়েস্তাবাদ সংলগ্ন নদীতে আলো ‌দেখতে পেয়ে ডি‌বি পু‌লিশের এক‌টি টিমের সন্দেহ হয়। তারা কাছাকা‌ছি এ‌গিয়ে গেলে ডাকাত সদস্যরা পু‌লিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় ডি‌বি পু‌লিশ পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে ডাকাত সদস্যরা পালিয়ে যায়।
পরে ঘটনাস্থল থেকে অজ্ঞাত পরিচয় ওই যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত ব্যক্তির বয়স আনুমা‌নিক ৩৮ বছর। ঘটনাস্থল থেকে ১টি পাইপগান, ১টি রামদা, ১টি চাপা‌তি ও ৮ রাউন্ড গু‌লির খা‌লি কার্তুজ উদ্ধার করা হয়েছে বলেও জানান ওসি নুরুল ইসলাম।
বন্দুকযুদ্ধে ডি‌বি পু‌লিশের এসআই দেলোয়ার, কনস্টেবল র‌ফিক ও হা‌ফিজ আহত হয়ে হাসপাতালে ভ‌র্তি রয়েছেন বলেও জানান তিনি।
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি