ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

ভালোবাসায় ভাসছে শিশুটি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১৭, ১৭ অক্টোবর ২০২১ | আপডেট: ১৬:২৩, ১৭ অক্টোবর ২০২১

টলমল পায়ে এগিয়ে গিয়ে নিরাপত্তরক্ষীর কাছে অনুমতি চাওয়া, তারপর বিমানবন্দরের সংরক্ষিত এলাকায় ঢুকে এক আত্মীকে জড়িয়ে ধরা। না, কোনো পরিণত বয়সের মানুষ নয়, ছোট্ট এক শিশুর কাণ্ড এটি। 

ছোট এই মুহূর্তের দৃশ্যটির ভিডিও কেউ হয়ত মোবাইল ফোনে ধারণ করে পোস্ট করেছিলেন টুইটারে। ব্যাস, চোখের পলকে ভাইরাল হয়ে যায় শিশুটির এমন কেতাদুরস্ত ভঙ্গিতে অনুমতি চাওয়া আর জড়িয়ে ধরার আবেগময় দৃশ্য। 

‘অন্টিকে বিদায় জানাতে এভাবেই বিমানবন্দরে নিরাপত্তাকর্মীর কাছে অনুমতি চেয়েছিল সে‘ শিরোনামের ভিডিও এরই মধ্যে দেখা হয়েছে ছয় লাখের বেশি বার।

ভিডিওতে দেখা গেছে, সাদা জুতো আর লাল ফ্রক পরা শিশু গুটিগুটি পায়ে নিরাপত্তাকর্মীর কাছে গিয়ে হাতের ইশারায় কিছু বলছে। নিরাপত্তাকর্মী মাথা ঝাঁকাতেই শিশুটি ওই এলাকায় ঢুকে টলমল পায়ে একটু সামনে এগিয়ে যায়। তাকে দেখে ছুটে আসেন এক নারী, তারপর শিশুটিকে জড়িয়ে ধরে কোলে তুলে নেন তিনি। শিশুটির এমন কাণ্ড দেখে তখন হাসছিলেন নিরাপত্তাকর্মী। 

কাপ্তান হিন্দুস্তান নামের একটি টুইটার অ্যাকাউন্টে আদুরে এই দৃশ্য তুলে দেওয়ার পর অসংখ্য মানুষের ভালোবাসায় ভাসতে থাকে শিশুটি।  

বীরেন্দ্র রায় নামের একজন লিখেছেন ‘চোখে পানি চলে আসার মতো‘। আরেকজন বিমানবন্দরের ওই নিরাপত্তাকর্মীরও প্রশংসা করেছেন।

কোন বিমানবন্দরে, কে ভিডিও করেছেন তা জানা যায়নি। তবে টুইটারে অনেকেই বলছেন, ঘটনাটি দোহার হামাদ আন্তর্জাতিক বিমানবন্দররের। 

She asked the officer permission to say goodbye to her aunt at the airport. pic.twitter.com/bcsb9rnxt6

— Kaptan Hindustan™ (@KaptanHindostan) October 14, 2021

 

সূত্র: এনডিটিভি

এএইচএস
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি