ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

অরিত্রীর আত্মহত্যা

ভিকারুননিসার অধ্যক্ষসহ দুজনের জামিন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫৭, ১৪ জানুয়ারি ২০১৯

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির শিক্ষার্থী অরিত্রী অধিকারীর মৃত্যুতে দায়ের করা আত্মহত্যা প্ররোচনার মামলায় অধ্যক্ষসহ দুজনের জামিন মঞ্জুর করেছেন আদালত। আজ সোমবার ঢাকার মহানগর হাকিম রাজেশ চৌধুরী এ আদেশ দেন।

আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) জালাল উদ্দিন এ বিষয়ে বলেন, আজ অধ্যক্ষ নাজনীন ফেরদৌস ও জিন্নাত আরা আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। শুনানি শেষে ঢাকার মহানগর হাকিম রাজেশ চৌধুরী জামিনের আদেশ দেন। গত ৪ ডিসেম্বর পল্টন থানায় অরিত্রীর আত্মহত্যায় ঘটনায় তার বাবা দিলীপ অধিকারী বাদী হয়ে মামলা দায়ের করেন।

মামলায় ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ নাজনীন ফেরদৌস, শাখাপ্রধান জিন্নাত আরা ও শ্রেণিশিক্ষক হাসনা হেনাকে আসামি করা হয়। মামলার পরে গত ৫ নভেম্বর শ্রেণিশিক্ষক হাসনা হেনাকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তিনি সিএমএম থেকে জামিন প্রাপ্ত হন।

পরীক্ষা চলাকালে মোবাইল ফোন ব্যবহারের কারণে শিক্ষকদের তিরস্কারের শিকার হয়ে গত ৩ ডিসেম্বর ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী অরিত্রী অধিকারী তাদের রাজধানীর শান্তিনগরের বাসায় আত্মহত্যা করে।


টিআর/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি