ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ভিন্ন রূপে পূর্ণিমা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:১৮, ২৭ অক্টোবর ২০১৭

চিত্রনায়িকা পূর্ণিমা ছোটপর্দায় বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। টিভি নাটকে দর্শক তাঁর অভিনয় দেখে প্রশংসাও কম করেননি। এবার নতুন চমক নিয়ে আসছেন পূর্ণিমা। প্রথমবারের মতো রান্নাবিষয়ক রিয়েলিটি শো’য়ের বিচারক হিসেবে কাজ করতে যাচ্ছেন তিনি।

স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড আয়োজিত দেশের অন্যতম সেরা রান্নাবিষয়ক রিয়েলিটি শো ‘সেরা রাঁধুনী ’-এর বিচারকের একজন হওয়ার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন পূর্ণিমা। প্রতিযোগিতার মূল স্টুডিও রাউন্ডে অভিজ্ঞ শেফ শুভব্রত মৈত্র ও বর্ষীয়ান রন্ধন বিশেষজ্ঞ নাহিদ ওসমানের সঙ্গে মিলে তিনি বিচারকের দায়িত্ব পালন করবেন।

এ বিষয়ে পূর্ণিমা বলেন, ‘নিজে রন্ধনশিল্পী না হলেও আমার মনে হয় ভালো রান্নার গুণাগুণ বিচারের দক্ষতা আমার রয়েছে। এমনকি রান্না নিয়ে নিরীক্ষা করতেও পছন্দ করি। অভিনয়, নাচ, গানের অনুষ্ঠানের সঙ্গে তো বরাবরই সম্পৃক্ত ছিলাম। তবে ‘সেরা রাঁধুনী ১৪২৪’ সেসব অনুষ্ঠান থেকে পুরোপুরি ব্যতিক্রম। এই প্রতিযোগিতার মাধ্যমে এমন একজন রন্ধনশিল্পীকে খুঁজে বের করা হবে যিনি শুধু রান্না পরিবেশনাতেই দক্ষ হবেন না, বরং একই সঙ্গে বুদ্ধিদীপ্তভাবে উপস্থাপনের মাধ্যমে তার রেসিপির বিপণনেও পারদর্শী হবেন।

জানা গেছে, এ অনুষ্ঠানে দেশের ৭টি আলাদা অঞ্চল থেকে আসা ৪০ জনকে প্রাথমিকভাবে বাছাই করা হবে। পরবর্তীতে ১৬ জনকে নিয়ে স্টুডিও রাউন্ড এবং বিভিন্ন ধাপে প্রতিযোগিতা পেরিয়ে একজনকে বেছে নেয়া হবে; যিনি পাবেন ১৫ লাখ টাকার পুরস্কার। আগামী ১২ জানুয়ারি ২০১৮ থেকে প্রতি শুক্র-শনিবার রাত ৯টায় ‘সেরা রাঁধুনী ১৪২৪’ অনুষ্ঠানটির প্রচার শুরু হবে।

 

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি