ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

মদ্যপানেই শ্রীদেবীর মৃত্যু!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৩৭, ২৭ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ০৯:৩৮, ২৭ ফেব্রুয়ারি ২০১৮

ভারতের জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবীর মৃত্যু নিয়ে রহস্য যেন কাটছেই না। পরিবারের পক্ষ থেকে হৃদ রোগে আক্রান্ত হয়ে মৃত্যুর কথা বলা হলেও, দুবাইয়ের পুলিশ ও পাবলিক প্রসিকিউটর বলছে ভিন্ন কথা। এটা হত্যা, দুর্ঘটনা নাকি অসুস্থতাজনিত মৃত্যু তা নিয়ে ধোঁয়াশার সৃষ্টি হয়েছে।

এদিকে দুবাইয়ের পুলিশ জানিয়েছে, প্রাথমিক ফরেনসিক প্রতিবেদনে শ্রীদেবীর মদ্যপানের আলামত উঠে এসেছে। আর অতিরিক্ত মদ্য পানই কাল হলো বলিউডের জনপ্রিয় ওই অভিনেত্রীর।

দুবাইয়ের এক ঊর্ধতন পুলিশ কর্মকর্তার বরাত দিয়ে খালিজ নিউজ জানিয়েছে, অতিরিক্ত মদ্য পানের কারণেই শ্রীদেবীর মৃত্যু হয়েছে। ওই পুলিশ কর্মকর্তা বলেন, রাতে মদ্য পান করে ঘুমুতে যান শ্রীদেবী। তবে ঘুমের ঘোরে বাথরুমে প্রবেশ করেই বাথট্যাবের উপর পড়ে যান শ্রী। বাথট্যাবপূর্ণ পানিতে ডুবেই এই অভিনেত্রীর মৃত্যু হয়েছে।

শুরুতে পরিবারের পক্ষ থেকে হৃদরোগে আক্রান্ত হয়ে শ্রীদেবী মারা গেছেন বলে দাবি করা হচ্ছিল। তবে বর্তমানে আরও দুটি বিষয়কে সামনে রেখে তদন্ত ভার প্রসিকিউটরের হাতে তুলে দিয়েছে পুলিশ। এদিকে প্রসিকিউটরগণ তদন্তভার পাওয়ামাত্রই তদন্ত কার্যক্রম শুরু করেছেন।

গত রোববার বাংলাদেশি সময় দুপুর দুইটা নাগাদ শ্রীদেবীর ময়নাতদন্ত হয়েছে দুবাইতে। মৃত্যুর কারণ হিসেবে ‘হার্ট অ্যাটাকের’কথা বলা হলেও অভিনেত্রীর রক্ত এবং অঙ্গ পরীক্ষা করে দেখা মদ্য পানের আলামত পাওয়া গেছে।

জানা যায়, দুবাইয়ে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে ছোট মেয়ে খুশি ও স্বামী বনি কাপুরকে নিয়ে শ্রীদেবী গিয়েছিলেন দুবাইয়ে। সেখানে জুমেইরাহ এমিরেটস টাওয়ার হোটেলে ছিলেন তারা। বিয়েবাড়ি শেষ হয়ে যাওয়ার পর ২১ ফেব্রুয়ারি মুম্বাই ফিরে আসেন শ্রীদেবীর স্বামী বনি কাপুর ও তার ছোট মেয়ে খুশি। এরপর টানা দু’দিন হোটেলের ঘর থেকে বেরোননি এই অভিনেত্রী। তবে শ্রী দেবীকে বিস্মিত করতেই আবার সেখানে ফিরে যান স্বামী বনি কাপুর।

গিয়ে দেখেন দরজার রুম খোলা। তবে সেখানে কাউকে না পেয়ে বাথরুমে যান বনি। এরপরই আবিষ্কার করেন স্ত্রীর মৃতদেহ। পরে পুলিশকে খবর দিলে, পুলিশ এসে তার মৃতদেহ উদ্ধার করে। এদিকে বনি কাপুরের দেশে ফেরা এবং স্ত্রীকে উদ্ধারের ঘটনাকে রহস্য হিসেবে দেখছেন পুলিশসহ প্রসিকিউটররা। তাই প্রশ্ন ওঠছে, শ্রীদেবীর মদ্যপানেই মৃত্যু হয়েছে, নাকি হত্যার শিকার হয়েছেন। বনি কাপুরকে জিজ্ঞাসাবাদ করা না হলেও তবে শিগগিরই তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানা গেছে।

সূত্র: খালিজ নিউজ
এমজে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি