ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

মমতার ধর্ম ত্যাগ করা উচিত: যশবন্ত সিং

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩৯, ২৯ জুলাই ২০১৮ | আপডেট: ১২:৩১, ২৯ জুলাই ২০১৮

বিজেপিকে উদ্দেশ্য করে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দেওয়া বক্তব্যের কড়া সমালোচনা করেছেন রাজস্থানের বিজেপি সরকারের মন্ত্রী যশবন্ত সিং যাদব। ‘গোটা দেশে `তালিবানি শাসনে`র পরিবেশ তৈরি করতে চাইছে বিজেপ ’ মমতার এমন মন্তব্যে যশোবন্ত সিং বলেন, মমতার মানসিক অবস্থা ভাল নেই। তাঁর হিন্দু ধর্ম ছেড়ে দেওয়া উচিত তার।

শনিবার রাজস্থানের শ্রমমন্ত্রী যশবন্ত সিং আরো বলেন, ওনার কোনও জ্ঞান নেই। দেশকে উনি ভালবাসেন না। হিন্দু সংগঠনগুলিকে উগ্র আখ্যা দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় নিন্দাজনক মন্তব্য করেছেন বলে দাবি করেছেন যশবন্ত।

আলোয়ারে গরু চোর সন্দেহে একজনের মৃত্যুর ঘটনার পর বিজেপিকে নিশানা করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। ২১ শে জুলাইয়ের মঞ্চ থেকে বলেছিলেন, বিজেপি হিন্দু ধর্মের কিছুই বোঝে না। ওরা শুধু বিভেদ ছড়িয়ে অশান্তি ছড়াতে জানে। তিনি সব `দেবতা`র উপরেই ভরসা রাখেন।

আলোয়ারের ঘটনার পর ঘুরিয়েই স্থানীয়দের সমর্থন করেছিলেন রাজস্থানের শ্রমমন্ত্রী। এদিনও তার অবস্থানে অনড় থেকে যশবন্ত সিং যাদব বলেন,আইন হাতে তুলে নেওয়ার অধিকার কারো হাতে নেই। কাউকে হত্যা করা অত্যন্ত নিন্দাজনক। কিন্তু একইসঙ্গে আমি বলবো, গরুর সঙ্গে জড়িয়ে হিন্দুদের ভাবাবেগ। দেশের সম্প্রীতি ও একতার স্বার্থে গো-পাচার ও হত্যা বন্ধ করুক সংখ্যালঘু ভাইয়েরা।

সূত্র- জি নিউজ

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি