ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

মহাখালীর ওয়্যারলেসগেটে গণ সমাবেশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:০৬, ১৪ জানুয়ারি ২০২১

ধর্ষণ ও বিচারহীনতার বিরুদ্ধে বাংলাদেশ এই ব্যানারে আগামী ১২ ফেব্রুয়ারী, ঢাকার বিভাগীয় সমাবেশের কর্মসূচির অংশ হিসেবে আজ বনানী থানার মহাখালীর ওয়্যারলেসগেটে গনসমাবেশ অনুষ্ঠিত হয়।

রিয়াজ মাহমুদের সভাপতিত্বে এবং আরাফাত সাদ খানের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন মুক্তা বাড়ৈ, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট  ঢাকা নগর শাখার সভাপতি, বক্তব্য রাখেন চারণ সাংস্কৃতিক কেন্দ্রের সংগঠক শাহাজাহান কবীর, নারী মুক্তি কেন্দ্রের বনানী থানা সংগঠক নাজমীন আক্তার শারমিন, রফিকুজ্জামান ফরিদ সভাপতি ঢাকা নগর সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট(মার্কসবাদী) পাহাড়ি ছাত্র পরিষদের ঢাকা নগর শাখার সভাপতি শুভাশীষ চাকমাসহ বক্তব্য রাখেন বিভিন্ন ছাত্র সংগঠন, সাংস্কৃতিক সংগঠন ও সামাজিক সংগঠনের স্থানীয় ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তারা বলেন, সমাজে ধর্ষকামী মনন কাঠামো জারি রেখে, ভোগবাদী মানসিকতা, নারীর প্রতি বৈষম্যমূলক ব্যবস্থা চালু রেখে শুধু ফাঁসির আইন চালু করলে এই ধর্ষণ কমবে না, স্বাধীনতার ৫০ বছর পূতি হলেও  সমাজ থেকে ধর্ষণের মত নিকৃষ্ট কাজ বন্ধ করতে পারছে না।

বক্তারা আরো বলেন, ক্ষমতা কাঠামোর আমুল পরিবর্তন  এবং মানুষের উন্নত সংস্কৃতি গড়ে তোলার জন্য সামাজিক প্রতিরোধ  গড়ার এবং ১২'ই ফেব্রুয়ারীর গনসমাবেশকে সফল করার আহ্বান জানান।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি