ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

মহাজোটের আসন বন্টন কাল পরশু : কাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২৭, ২৪ নভেম্বর ২০১৮ | আপডেট: ১৫:৩১, ২৪ নভেম্বর ২০১৮

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের শরিক দলগুলোর আসন বন্টন নিয়ে আলোচনা প্রায় শেষ পর্যায়ে কাল বা পরশু চূড়ান্ত ঘোষণা করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে শনিবার (২৪ নভেম্বর) জোট-মহাজোট নেতাদের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের প্রশ্নের জাবাবে তিনি একথা বলেন। এর আগে জোটের নেতাদের সাথে সিরিজ বৈঠক করেন।

তিনি বলেন, আমরা এবিষয় নিয়ে জোটের সঙ্গে  আলোচনা করেছি। বিভিন্ন দিক বিবেচনা করে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আসন্ন বন্টন করা হবে।

কাদের বলেন, ‘আজকে আমরা আসন বণ্টন নিয়ে আলোচনা করেছি। রাতের মধ্যে আসনের বিষয়টি চূড়ান্ত হতে পারে। এরপর আগামীকাল কিংবা পরশুদিনের মধ্যে প্রার্থী চূড়ান্ত করে ঘোষণা দেওয়া হবে।

প্রথমে ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠকে বসেন জাতীয় সমাজতান্দ্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু ও সাধারণ সম্পাদক শিরীন আকতার। এরপর বৈঠকে বসে রাশেদ খান মেননের ওয়ার্কার্স পার্টি।

ওয়াকার্স পার্টির সঙ্গে বৈঠক শেষে ওবায়দুল কাদের জাতীয় পার্টির সঙ্গে বৈঠকে বসেন। বৈঠকে উপস্থিত ছিলেন জাপা নেতা মশিউর রহমান রাঙ্গা, মুজিবুল হক চুন্নু ও কাজী ফিরোজ রশীদ। কিছুক্ষণের মধ্যে ঢাকা মহানগর নেতাদের সঙ্গে বৈঠক করবেন ওবায়দুল কাদের। বৈঠকে ঢাকা মহানগরের অন্তর্ভুক্ত কেন্দ্রীয় নেতারা, থানা ও ওয়ার্ড পর্যায়ের নেতারা উপস্থিত থাকবেন।

টিআর/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি