ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

মহাপুরুষ ধর্ষণ করলে পাপ হয় না: ধর্ষক আসারাম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১০, ২৭ এপ্রিল ২০১৮

মহাপুরষরা কোনো নারীর অসম্মতিতে যৌন সম্পর্ক স্থাপন করলেও তা পাপ হয় না বলে ভক্তদের বলতেন ধর্ষণের দায়ে দণ্ডপ্রাপ্ত ভারতের সেই কুখ্যাত গুরু আশারাম বাপু। রাহুল কে সাচার নামে আসারামের আশ্রমের এক ভক্ত আদালতে সাক্ষ্যদানকালে এ কথা বলেন।

রাহুল কে সাচার আরও জানান, ২০০৩ সালে পুষ্কর, ভিওয়ানি আর অমদাবাদের তিনটি আশ্রমে মেয়েদের যৌন নির্যাতন হতে দেখেন তিনি। এ সব কাজে আসারামকে আশ্রমেরই তিন মহিলা ভক্ত সাহায্য করত। ধর্ষণের ফলে কোনো মহিলা অন্তঃসত্ত্বা হয়ে পড়লে আসারাম ঘনিষ্ঠ ওই তিন মহিলা গর্ভপাতের ব্যবস্থাও করত। আশ্রমের ঘরে মেয়েদের ডাকতে ওই তিন মহিলা সহযোগীকে টর্চের মাধ্যমে সবুজ সংকেত পাঠাতেন আসারাম বাপু।ৎ

এসব যৌন নির্যাতনের বিরুদ্ধে রাহুল আসারাম বাপুকে একটি চিঠি লেখার পরই তাকে আশ্রম থেকে বের করে দেওয়া হয়। তবে আসারামের এত ক্ষমতা ছিল যে তার বিরুদ্ধে দাঁড়ানোর মত কারও সাহস ছিল না। এমনকি মুখ খুললে তাকে হত্যা করা হতে পারে, এমন আশঙ্কায় এতদিন চুপ ছিলেন রাহুল।

এদিকে আশারামের বিরুদ্ধে গুজরাটেও একটি ধর্ষণের মামলা বিচারাধীন রয়েছে। ধর্ষণের অভিযোগে ছেলেও রয়েছেন জেলে। তাই কয়েক বছর ধরেই আসারামের সম্পত্তি দেখভাল করছেন তারা ময়ে ভারতীশ্রী।

সূত্র: এনডিটিভি, আনন্দবাজার
এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি