ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

‘মানুষের জন্য কাজ করেছি, তাই ভোট পেয়েছি’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৩৮, ২০ মার্চ ২০১৮

রাশিয়ার নির্বাচনে স্মরণকালের রেকর্ড সংখ্যক ভোট পেয়ে দ্বিতীয়বারের মতো প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার পর দেওয়া ভাষণে ভ্লাদিমির পুতিন বলেছেন, ‘মানুষের জন্য কাজ করি বলেই, মানুষ আমাকে ভোট দিয়েছে। মানুষ আমার কাজের মূল্যায়ণ করেছে’।

রাশিয়ায় প্রেসিডেন্ট নির্বাচনে বেশিরভাগ ভোট গণনার পর তিনি ৭৬ শতাংশ ভোট পেয়েছেন বলে কেন্দ্রীয় নির্বাচন কমিশন জানিয়েছে। সংক্ষিপ্ত বিজয়ী ভাষণে তিনি পুতিন বলেন, রাশিয়ার মানুষের জন্য আমি কাজ করেছি। সেই জন্য ভোটও পেয়েছি। বিগত বছরগুলোর জটিল পরিস্থিতিতে আমার কাজের ফলাফল এটি।

উল্লেখ্য গত ১৮ বছর ধরে রাশিয়ার মসনদে বসে আছেন ভ্লাদিমির পুতিন। একবার প্রেসিডেন্ট হিসেবে তো আরেকবার প্রধানমন্ত্রী হিসেবে। তবে পুতিনের ক্ষমতায় থাকাটা কেবল জনপ্রিয়তার কারণেই সম্ভব হয়েছে বলে মনে করেন বিশ্লেষকরা। অন্যদিকে পুতিন তার কোন শক্ত প্রতিদ্বন্দ্বীকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে দেন না বলে অভিযোগ রয়েছে।

নির্বাচনে পুনরায় জয়লাভের পর মস্কোতে আয়োজিত ক্রিমিয়া একত্রীকরণ বর্ষপূর্তি র‌্যালিতে বিজয়ী ভাষণ দেন রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। ওই সংক্ষিপ্ত ভাষণে ভ্লাদিমির পুতিন বলেন, রাশিয়ার মানুষের জন্য আমি কাজ করেছি। সেই জন্য ভোটও পেয়েছি।

সূত্র: রয়টার্স
এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি