ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

মালিয়া ওবামার চুম্বনের পক্ষে ইভানকা ট্রাম্প ও চেলসি (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২০, ২৫ নভেম্বর ২০১৭

যুবকের সঙ্গে চুম্বনের ভিডিও ভাইরাল  এবং এ নিয়ে নানা সমালোচনার মুখে পড়া মালিয়া ওবামার পাশে দাঁড়িয়েছেন ইভানকা ট্রাম্প এবং চেলসি ক্লিনটন। গত সপ্তাহে যুক্তরাষ্ট্রের রক্ষণশীল ঘরানার কিছু গণমাধ্যম যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামার মেয়ে মালিয়ার এক যুবককে চুমু খাওয়ার ভিডিও নিয়ে খবর প্রকাশ করে।

রক্ষণশীল সেসব গণমাধ্যমে ‘চুম্বনের’ ভিডিওর পাশাপাশি ধূমপানরত অবস্থারও খবর প্রকাশ করা হয়। এ নিয়ে রক্ষণশীল সমাজে যখন অস্বস্তি বিরাজ করছে তখনই মালিয়ার পক্ষে নিজেদের অবস্থান তুলে ধরলেন ইভানকা ট্রাম্প ও চেলসি ক্লিনটন। ইভানকা ট্রাম্প যুক্তরাষ্ট্রের বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মেয়ে। আর চেলসি ক্লিনটন সাবেক প্রেসিডেন্ট বিল ক্লিনটন এবং হিলারি ক্লিনটনের মেয়ে।

যুক্তরাষ্ট্রের সদ্য সাবেক ‘ফার্স্ট ডটার’ মালিয়াকে নিয়ে গণমাধ্যমের প্রকাশিত খবরের প্রতিবাদ করে সর্বপ্রথম টুইট করেন ইভানকা। টুইট বার্তায় বর্তমান এ ‘ফার্স্ট ডটার’ বলেন, মালিয়া ওবামার বয়সী অন্য শিক্ষার্থীরা যেমন ‘গোপনীয়তা’ পেয়ে থাকেন, তাকেও তা দিতে হবে। মালিয়া এবং প্রাপ্ত বয়স্ক যুবতী এবং তাঁর ব্যাপারেও সবাইকে গোপনীয়তার সীমা লঙ্ঘন করা যাবে না।

ইভানকার পরপরই চেলসি  ক্লিনটন টুইট বার্তায় গণমাধ্যমকে ‘শুধরে যাওয়া’র আহ্বান জানিয়ে লেখেন, একজন প্রাপ্তবয়স্ক যুবতী হিসেবে মালিয়ার ব্যক্তিগত জীবন, তাঁর শিক্ষা জীবন এবং তাঁর ব্যক্তি নাগরিকত্বের সঙ্গে কোনকিছুই আপনার (গণমাধ্যমের) চাবুকের মুখাপেক্ষী না।

সাধারণত যুক্তরাষ্টের বর্তমান এবং সাবেক প্রেসিডেন্টদের সন্তানদের গণমাধ্যম চর্চার বাইরে রাখা হয়। গণমাধ্যমে তাদের ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা খবর প্রকাশিত হয় না। 

উল্লেখ্য, গত বুধবার যুক্তরাষ্ট্রের হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ে এক যুবককে চুম্বনরত অবস্থায় ক্যামেরা বন্দী হন মার্কিং যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামার বড় মেয়ে মালিয়া ওবামা। পাপারাজ্জিদের ক্যামেরায় ধারণ হওয়া ৫৪সেকেন্ডের ভিডিওতে দেখা যায় ওবামা কন্যা মালিয়া এক যুবককে খুব আন্তরিকভাবে চুমু খাচ্ছেন। ডেইলি মেইলের সূত্র মতে, চুমু খাওয়া যুবকের নাম ররি ফার্কুয়াসন। ২য় বর্ষের ছাত্র ররি মালিয়ার সঙ্গে হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ে পড়েন এবং একজন রাগবি খেলোয়াড়।   

সূত্রঃ এনডিটিভি

//এস এইচ এস//

ভিডিওঃ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি