ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

মালয়েশিয়ায় কনসার্ট মাতাবে একঝাক বাংলাদেশি তারকা

শেখ আরিফুজ্জামান, মালয়েশিয়া থেকে: 

প্রকাশিত : ২১:০৩, ৪ ডিসেম্বর ২০১৯

চায়নিজ নিউ ইয়ার মানেই মালয়েশিয়ায় লম্বা ছুটি, ঘুরাঘুরি আর আনন্দ। এই আনন্দকে আরও বাড়িয়ে দিতে এবারের চায়নিজ নিউ ইয়ারে মিডিয়া রিফ্রেকশন্স ও  টিউলিপ এন্টারটেইনমেন্টের যৌথ উদ্যেগে অনুষ্ঠিত হতে যাচ্ছে  'বাংলাদেশি কনসার্ট ও মিট দ্যা এনআরবি'।

এ উপলক্ষে মঙ্গলবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় কুয়ালামপুরের বুকিত বিন্তাং রেস্টুরেন্ট আরাবেল্লায় এক প্রস্তুতিমূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।  এতে সভাপতিত্ব করেন টিউলিপ এন্টারটেইনমেন্টের ব্যবস্থাপনা পরিচালক আলমগীর আহমেদ। 

এসময় উপস্থিত সাংবাদিকদের উদ্যেশে মিডিয়া রিফ্রেকশন্স এর পক্ষে বিশ্বাস এ মালেক টিপু বলেন, মূলত মালয়েশিয়ায় অবস্থানরত প্রবাসী বাংলাদেশিদের বিনোদন এবং বাংলাদেশের কৃষ্টি ও সংস্কৃতি প্রবাসীদের মাঝে তুলে ধরার পাশাপাশি ব্যাংকের মাধ্যমে দেশে রেমিটেন্স পাঠালে আর্থিক প্রণোদনাসহ স্বদেশে অর্থ প্রেরণে উৎসাহিত করণের লক্ষ্যেই আমাদের এ আয়োজন । 

আগামী ২৫ জানুয়ারী শনিবার জোহর বারুর পারসাদা জোহর ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার ও ২৭ জানুয়ারী সোমবার কুয়ালালামপুরের উইসমা এমসিএ হলে অনুষ্ঠিত হতে যাচ্ছে “বাংলাদেশি কনসার্ট ও মিট দ্যা এনআরবি”।

মতবিনিময় সভায় কমিউনিটি নেতা, সাংবাদিকসহ বিভিন্ন প্রবাসি বাংলাদেশিরা উপস্থিত ছিলেন। 

'বাংলাদেশি কনসার্ট ও মিট দ্যা এনআরবি শোতে গান ও নাচ পরিবেশন করবেন বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়িকা পপি, জনপ্রিয় সঙ্গীত শিল্পী মনির খান, ফোক শিল্পী ফকির শাহাবুদ্দিন, চিত্রনায়িকা বিন্দিয়া কবির, নাট্য শিল্পী ও মডেল নাজিয়া মৌ, ক্ষুদে গানরাজ খ্যাত শিল্পী শেনিজ, উপস্থাপিকা রূম্পা ও ক্লোজআপ তারকা সালমা।

বাংলাদেশি এই কনসার্টে সার্বিক সহযোগিতা থাকছেন স্থানীয় ইভেন্ট কোম্পানি ইকার্ল গ্লোবাল মালয়েশিয়া।

আরকে//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি