ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

মেয়ের চিকিৎসা করাতে জামাইয়ের বিরুদ্ধে মৌসুমীর মামলা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪৩, ২৪ নভেম্বর ২০১৮

গুরুতর অসুস্থ মেয়ের কোন চিকিৎসা হচ্ছে না। এ অভিযোগ নিয়ে মেয়ের চিকিৎসা করাতে ছোট মেয়ে পায়েল জামাইয়ের বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হলেন অভিনেত্রী মৌসুমী চট্টোপাধ্যায়।

বৃহস্পতিবার মুম্বই আদালতে মেয়ের জামাই ডিকির বিরুদ্ধে মেয়ের অসুস্থতা বাড়লেও চিকিৎসা না করানোর অভিযোগ করেন তিনি।

দুই মেয়ের ছোট মেয়ে পায়েল এবং বড় মেয়ে মেঘনা। পায়েল ছোট থেকেই অসুস্থ। ডায়াবিটিজ়ের সমস্যা রয়েছে তার। ২০১০-এ জনৈক ডিকি মেটার সঙ্গে বিয়ে হয় পায়েলের। ইদানিং পায়েলের অসুস্থতা আরও বেড়েছে। কিন্তু স্ত্রীয়ের কোনও রকম চিকিত্সার ব্যবস্থা করছেন না ডিকি। এমনই অভিযোগ অভিনেত্রী মৌসুমী চট্টোপাধ্যায়ের।

আদালত সূত্রে জানা যায়, গত বছর অসুস্থ পায়েলকে হাতপাতালে ভর্তি করা হয়। সেখানে তার দেখাশোনা করতেন মৌসুমী। চলতি বছরের মাঝামাঝি এক বার ফের অসুস্থ হন পায়েল। পরিস্থিতি গুরুতর হলে চলে যান কোমায়। সেই সময় নাকি রীতিমতো মুচলেকা লিখিয়ে পায়েলকে হাসপাতাল থেকে বাড়িতে আনেন ডিকি।

এমনকি, পায়েলের দেখভালের দায়িত্বে থাকা পরিচারিকাকে ছাড়িয়ে দেন তিনি। বন্ধ করে দেন বেতন। ফলে পরিচর্যা এবং সেবার অভাবে আরও রুগ্ণ হয়ে পড়েন মৌসুমী-কন্যা।

মৌসুমীর অভিযোগ, তার মেয়ের কোনও রকম চিকিত্সার ব্যবস্থা করছেন না। এমনকি, মেয়ের সঙ্গে মৌসুমীকে দেখাও করতে দিচ্ছেন না। মেয়ের দায়িত্ব নিতে চান, এই মর্মে মৌসুমী আদালতের কাছে আবেদন জানিয়েছেন। মৌসুমীর হয়ে আদালতে বিচারপতি বি পি ধর্মাধিকারী এবং এস ভি কোটওয়ালের ডিভিশন বেঞ্চে পিটিশন দায়ের করেছেন কৌঁসুলি বেনি চট্টোপাধ্যায়। শনিবার এই মামলার শুনানি।

এ সব জানার পর ফের মেয়েকে নিজের কাছে রাখতে চেয়ে জামাইয়ের কাছে দরবার করলে তাকে পত্রপাঠ ফেরত পাঠান ডিকি। এর পরই মুম্বই হাইকোর্টের দ্বারস্থ হন মৌসুমী চট্টোপাধ্যায়।

 

তথ্যসূত্র: আনন্দবাজার।

 

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি