ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

মোদির মুখ দেখতে ভালো না বলেই স্ত্রী চলে গেছেন!

প্রকাশিত : ১৩:২৬, ২২ এপ্রিল ২০১৯

ফের ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ব্যক্তিগত আক্রমণ। ভোটের মৌসুমে সরাসরি মোদিকে আক্রমণ করে বসলেন দেশটির কর্নাটকের মন্ত্রী বি জেড জামির আহমেদ খান। তার বিস্ফোরক দাবি, ‘নরেন্দ্র মোদির স্ত্রী তাকে ছেড়ে চলে গেছেন কারণ তার মুখ দেখতে ভাল নয়। আর মুখ দেখতে ভাল নয় বলেই একমাত্র স্ত্রী তাকে ছেড়ে চলে গেছে। তাহলে মানুষ কী তার মুখ দেখে ভোট দেবে?‌

এভাবে সরাসরি মোদিকে ব্যাক্তিগত আক্রমণ করায় তীব্র বিতর্কের তৈরি হয়েছে। বিজেপির তরফে ভোট প্রচারে এভাবে ব্যক্তিগত আক্রমণ করায় কমিশনের হস্তক্ষেপ দাবি করা হয়েছে। একই সঙ্গে মন্ত্রীকে প্রকাশ্যে ক্ষমা চাওয়ারও দাবি তুলেছে বিজেপি।

জানা গেছে, জামির আহমেদ খান আদৌতে বেফাঁস মন্তব্য করে ফেলেছেন। বিজেপি সাংসদ শিবকুমার উদাসিকে আক্রমণ করতে গিয়েই এহেন বেফাঁস মন্তব্য তার। গত কয়েকদিন হাভেরি লোকসভা আসনের বিদায়ী সাংসদ শিবকুমার প্রারে মোদির ছবি ব্যবহার করছেন। এমনকি মোদির ছবি দেখিয়ে ভোটারদের কাছ থেকে ভোট চাওয়ার অভিযোগ বিদায়ী সাংসদের বিরুদ্ধে।

শুধু তাই নয়, নির্বাচনী প্রচারে বেরিয়ে, আমার মুখের দিকে তাকাবেন না। মোদির মুখের দিকে তাকান আর বিজেপিকে ভোট দেওয়ারও আবেদন জানাচ্ছেন শিবকুমার উদাসি। আর এই বিষয়টি নিয়েই সাংসদকে তীব্র আক্রমণ করেন কর্নাটকের মন্ত্রী। তার দাবি, মোদির ওপর ভরসা করেই ভোট বৈতরণী পার হতে চাইছে বিজেপি সাংসদরা। আর বলতে গিয়ে এভাবে মোদিকে ব্যক্তিগত আক্রমণ করে বসেন কর্নাটকের মন্ত্রী।

সূত্র: কলকাতা ২৪x৭

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি