ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

মোবাইল চুরির অপবাদে রোগীর স্বজনকে আটকে রেখে নির্যাতন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১০:৩৫, ৫ আগস্ট ২০২১

ব্রাহ্মণবাড়িয়ায় শহরের আল খলিল হাসপাতালে এক রোগীর স্বজনকে আটকে রেখে ব্যাপক নির্যাতন করেছ হাসপাতাল কর্তৃপক্ষ। মোবাইল চুরির অপবাদ দিয়ে দুপুর ২টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত আটকে রেখে তার উপর চালানো হয় আমনবিক নির্যাতন। পরে খবর পেয়ে পুলিশ রাতে নির্যাতিত ব্যক্তি শফিকুল ইসলামকে উদ্ধার করে। 

জানা যায়, বুধবার (৪ আগস্ট) দুপুরে হবিগঞ্জের মাধবপুর উপজেলার কালিকাপুর হরিতলা গ্রামের শফিকুল ইসলাম তার স্বজন অসুস্থ রঙ্গু মিয়াকে শহরের জেল রোডস্থ আল খলিল হাসপাতালে নিয়ে আসেন। এ সময় হাসপাতালের আশা নামে এক নার্স তার মোবাইল হারিয়ে যাওয়ার কথা বলে চিৎকার শুরু করে। এ ঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষ রোগীর সন্দেহ করে শফিকুল ইসলামকে আটক করে। পরে মোবাইল বের করে দেয়ার কথা বলে তাকে আটকে রেখে বেধরক মারধর করা হয়।  

নির্যাতিত শফিকুল ইসলাম জানান, মিথ্যা অপবাদ দিয়ে আমাকে বেধরক পেটানো হয়েছে। আমি এর দৃষ্টান্তমূলক বিচার চাই।  এদিকে, এ ঘটনার পর হাসপাতালে রোগী ও স্বজনদের মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে। তারা এর সুষ্ঠু বিচারের দাবি জানান। 

এ ঘটনার বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষের সাথে কথা বলতে চাইলে তারা কথা বলতে রাজি হননি।

১নং পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ রুহুল আমিন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নির্যাতিত ব্যক্তিকে উদ্ধার করেছে। হাসপাতাল কর্তৃপক্ষ তার বিরুদ্ধে মোবাইল চুরির যে অভিযোগ করেছে প্রাথমিকভাবে তা প্রমাণিত হয়নি। 

নির্যাতিত ব্যক্তি অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান পুলিশ ফাঁড়ির ইনচার্জ।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি