ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

মৌলভীবাজারে বঙ্গবন্ধু ম্যারাথনে বিভিন্ন বয়সের মানুষ

মৌলভীবাজার প্রতিনিধি 

প্রকাশিত : ১৩:৩৬, ৩ মার্চ ২০২১

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে অনুষ্ঠিত হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ঢাকা ম্যারাথন-২০২১। প্রতিরক্ষা মন্ত্রণালয়ের উদ্যোগে ও শ্রীমঙ্গল উপজেলা প্রশাসনের আয়োজনে আজ বুধবার সকালে উপজেলা পরিষদের বঙ্গবন্ধু কর্নারে ফিতা কেটে এর উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ সেনাবাহিনী সিলেট ক্যান্টনমেন্টের মেজর মো. মাজহার হোসেন রব্বানী, উপজেলা সহকারী কমিশনার মো. নেছার উদ্দিন, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, শিক্ষক সমিতির সভাপতি জহর তরফদার, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী প্রমুখ।

৫ ও ১০ কিলোমিটার ম্যারাথনে উপজেলার বিভিন্ন শ্রেণী-পেশার প্রায় ৫ শতাধিক নারী-পুরুষ  অংশ নেন। যা শুরু হয় সকাল ৮টায় এবং শেষ হয় সকাল সাড়ে ১০টায়। ম্যারাথন শেষে ১৫ জনকে মেডেল পড়িয়ে দেন অতিথিরা। এ ম্যারাথনের স্মৃতি ধরে রাখতে উপজেলা প্রশাসনের উদ্যোগে আগামী ৭ মার্চ অংশগ্রহণকারী সকল ম্যারাথনিস্টকে মেডেল ও সনদ দেয়া হবে বলে জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম।

ম্যারাথনটি শ্রীমঙ্গল উপজেলা বঙ্গবন্ধু কর্নার থেকে শুরু হয়ে উপজেলা সড়ক হয়ে গুহরোড, কলেজ রোড, ভাড়াউড়া, বুড়বুড়িয়া চা বাগান, বিটিআরআই রাস্তার প্রবেশ মুখ দিয়ে ভানুগাছ রোড ও শ্যামলী আবাসিক এলাকা হয়ে আবার এটি উপজেলায় এসে শেষ হয়।

উল্লেখ্য, বাংলাদেশ প্রতিরক্ষা মন্ত্রণালয়ের আয়োজনে গত ১০ জানুয়ারি বিশ্বব্যাপী এ ম্যারাথনের উদ্বোধন করা হয়, যা শেষ হবে আগামী ৭ মার্চ। 
এআই/এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি