ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪

মৌসুমীর দিনকাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫৩, ২৪ মে ২০১৮

চিত্রনায়িকা মৌসুমী। স্বামী-সংসার-সন্তান সামলে রমজানে আর কিছুই করছেন না তিনি। যদিও প্রতি বছর ঈদের অনুষ্ঠানমালায় টিভি পর্দায় পাওয়া যায় এই অভিনেত্রীকে। তবে এবার এখনও কোনো নাটক-টেলিফিল্ম করেননি তিনি।

মাঝে মাঝে টুকটাক সিনেমা, বিজ্ঞাপনচিত্র বা টেলিফিল্মে অভিনয় করেন অভিনেত্রী। কিছুদিন আগেই তিনি ও ওমর সানী শুভেচ্ছা দূত হয়েছেন একটি বহুজাতিক প্রতিষ্ঠানের।

এরই মধ্যে একটি কাজই এখন মনোযোগ দিয়ে করছেন। তা হচ্ছে—‘বসুন্ধরা তারকাদের রান্নাঘর’। এটিকেই বলছেন তার মনের মতো কাজ। অনুষ্ঠানটি করে বেশ তৃপ্তি পাচ্ছেন তিনি। কারণ প্রতি পর্বে তারকাদের কেউ না কেউ গেস্ট হয়ে আসেন অনুষ্ঠানে। সবাই মিলে একটি আইটেম রান্না করেন, তারপর খেয়ে নেন। পুরো বিষয়টার তত্ত্বাবধান করছেন তিনি।

এ বিষয়ে মৌসুমী বলেন, ‘সবচেয়ে বড় ব্যাপার, শুধু অনুষ্ঠান করার জন্যই এই অনুষ্ঠান নয়, এখানে সুবিধাবঞ্চিত মানুষদেরও নিয়ে আসা হয়। সুবিধাবঞ্চিত বিভিন্ন বয়সী মানুষের পাশে দাঁড়াতে পেরে নিজেকে গর্বিত মনে করছি। আমরা যদি তাঁদের পাশে দাঁড়াই, তাঁদের জীবনটাও সুন্দর হলো, আমাদেরও দায়িত্ব পালন করা হলো। এভাবে সমাজের সবাই যদি একে অন্যের পাশে দাঁড়াই তাহলে দেশটাই বদলে যাবে।’

অপরদিকে ঈদে কাজ করা প্রসঙ্গে মৌসুমী বলেন, ‘একটা টেলিফিল্মে কাজ করার কথা ছিল। সময় করে উঠতে পারিনি, তাই করা হয়নি। এরপর ভালো কোনো প্রস্তাবও পাইনি। দেখি, এই কদিনের মধ্যে যদি ভালো কিছু পাই তাহলে অবশ্যই ঈদে আমাকে পাবে দর্শক।’

উল্লেখ্য, মৌসুমী অভিনীত ‘পোস্টমাস্টার ৭১’, ‘রাত্রীর যাত্রী’সহ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। তবে নতুন করে কোনো সিনেমাতে চুক্তিবদ্ধ হননি। পুরনো সব সিনেমার শুটিং এর কাজও প্রায় শেষ করে দিয়েছেন। শুধু বাকি আছে ‘নায়ক’ আর ‘নোলক’ সিনেমার শুটিং।

এসএ/


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি